‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকে এই সব কম্পিউটার সংক্রান্ত বেশ কিছু দরকারি জিনিস পেটিএমে ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

আমাদের সবারই খুব কাজের আর দরকারি বিষয় হল এই ল্যাপটপ বা কম্পিউটার। তবে শুধু এগুলোই নয় এর সঙ্গে দরকার হয় আরও আনেক জিনিস। তা সে মাউসই হোক বা সিকিউরিটির জন্য অ্যান্টিভাইরাস। বা ইন্টারনেট ব্যাবহার করার জন্য ওয়াইফাই রাউটার। আর আজকে এই সব কম্পিউটার সংক্রান্ত বেশ কিছু দরকারি জিনিস পেটিএমে ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখা যাক যে আজকে এখানে কোন কোন জিনিসের ওপর কী অফার করা হচ্ছে।

Pinnaclz Wi-Fi Adapter Dongle 300 mbps Wireless USB Adapter, আজকে এই ওয়াইফাই ডোঙ্গাল অ্যাডপ্টারটি পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে মাত্র 99টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 799টাকা বলা হয়েছে। এটি 600Mbpsয়ের ওয়াইফাই অ্যাডপ্টার। আর এটি 1-14চ্যানেল সাপোর্ট করে। এই বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Terabyte 11N Mini USB 300 Mbps Wireless USB Adapter, এই মিনি ইউএসবি ওয়ারলেস অ্যাডপটারটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। আর এটি আজকে ব্ল্যাক কালারের অপশানে কেনা যাবে। এর আসল দাম 899টাকা। এটি একটি USB 300 Mbps য়ের ওয়ারলেস ইউএসবি অ্যাডপ্টার। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Zebronics DASH Wireless Optical Mouse, এই সুন্দর ও আকর্ষণীয় ওয়ারলেস অপ্টিকাল মাইসটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 133টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 333টাকা বলা হয়েছে। এটি একটি স্ক্রল আর দুটি বটন যুক্ত একটি মাউস। আর এটি তারবিহীন মানে একটি ওয়ারলেস মাউন্স। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Logitech M235 Wireless Optical Mouse, আজকে এই লজিটেকের মাউসটি পেটিএমমলে ব্ল্যাক আর গ্রে কালার অপশানে কেনা যাবে। এটি আজকে CE275কুপনের মাধ্যমে কিনলে 424টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 795টাকা বলা হয়েছে। এটি একটি সুন্দর ডিজাইনের স্মুথ কন্ট্রোল যুক্ত অপটিকাল মাউস। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Jio Wi-Fi M2 Wireless Data Card, আজকে এই জিওর ওয়াইফাই ডোঙ্গালটি পেটিএমমলে ব্ল্যাক কালারে কেনা যাবে। আর এটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 1,099টাকায় কেনা যাবে। এর আসল দাম এখানে 2,349টাকা বলা হয়েছে। এটি একটি পোর্টেবেল ওয়াইফাই হটস্পট আর এটি একাধিক ডিভাইসের সঙ্গে কানেক্ট করা যায়। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

TP-LINK TL-WN725N 150Mbps Wireless N Nano USB Adapter, আজকে এই ওয়ারলেস ন্যানো ইউএসবি অ্যাডপ্টারটি ব্ল্যাক কালার অপশানে পেটিএমমল থেকে কেনা যাবে। আর এটি আজকে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 313টাকায় কেনা যাবে। এটি একটি USB 2.0 ইন্টারফেস যুক্ত। আর এটি ইটারনাল অ্যান্টেনা যুক্ত। এর আসল দাম সাইটে 1,149টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Kaspersky Antivirus Software 2017, ক্যাস্পারস্কির এই অ্যান্টিভাইরাসটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 137টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 899টাকা বলা হয়েছে। এটি একজন ইউজার্স এক বছরের জন্য ব্যাবহার করতে পারবেন। এর বিশেয় আরও জানতে এখানে ক্লিক করুন।

K7 Total Security, আরও একটি কম্পিউটার সিকিউরিটি আজকে এই ডিস্কাউন্টের তালিকায় নিজের যায়গা করে নিয়েছে। এটি আজকে পেটিএমমলে ONCEAMONTH কুপনের মাধ্যমে কিনলে 299টাকায় কেনা যাবে। এটিও একজন ইউজার্স এক বছরের জন্য ব্যাবহার করতে পারবেন। এর আসল দাম সাইটে 1,299টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও ডিটেলসে জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

 নোটঃ সাইটে জিনিসের দাম বা অফারে কোন পরিবর্তন দেখা যেতে পারে, আর সাইটে এই জিনিসে দামের আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo