Vivo V15 Pro স্মার্টফোনের টপ 5 ফিচার্স

Vivo V15 Pro স্মার্টফোনের টপ 5 ফিচার্স
HIGHLIGHTS

Vivo তাদের V15 Pro স্মার্টফোনটি গতকাল ভারতে লঞ্চ করেছে আর এই ফোনটি ভারতে 28,990 টাকায় লঞ্চ করা হয়েছে

Vivo V15 Pro ফোনটি ভারতে লঞ্চ হয়ে গেছে আর এই ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হিসাবে ভারতে লঞ্চ হয়েছে আর এর দাম 28,990 টাকা। আর আপনাদের বলে রাখি যে এটি বিশ্বের প্রথম ফোন যা 32MP পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই আর্টিকেলে আজকে আমরা আপনাদের Vivo V15 Pro ফোনের সেরা 5 টি ফিচার্সের বিষয়ে বলব।

Vivo V15 Pro ফোনের পপ আপ সেলফি ক্যামেরা

গত বছর Vivo NEX ফ্ল্যাগশিপ ফোনে আলাদা একটা জায়গা বানিয়েছিল তারা নচের জায়গায় একটি পপ আপ সেলফি ক্যামেরা দিয়েছিল। আর পপ আপ ক্যামেরা নচকে পেছনে ফেলে ট্রেন্ডিং হচ্ছে আর বেজেল লেস ডিসপ্লে অফার করছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র স্যামসাং সেন্সার দেওয়া হয়েছে।

প্রায় বেজেল লেস ডিসপ্লে

Vivo ফ্রন্ট ক্যামেরা ডিভাইসের টপে দেখা গেছে আর ডিভাইসে কোন রকমের নচ ডিসপ্লে দেওয়া হয়নি স্মার্টফোনে বড় 6.39 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে চার দিকে খুব অল্প বেজেল আছে তবে এটি প্রায় নেই বল্লেই চলে। Vivo V15 Pro ফোনের স্ক্রিন টু বডি রেশিও 91.6%।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

এটি এমন একটি ট্রেন্ড যা 2019 সালের ট্রেন্ডিং হবে। আর এই প্রযুক্তির সঙ্গে ভিভো সবার আগে নিজেদের ফোনে লঞ্চ করেছিল। আর এবার এটি 5th জেনারেশানের প্রযুক্তি, আর ভিভো বলেছে যে এই প্রযুক্তিতে ফোনটি 0.3 সেকেন্ডে আনলক করা যাবে। আর এই অপ্টিকাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্যামসাং বানিয়েছে আর এটি সুপার AMOLED করা হয়েছে।

কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC

এবার আমরা এই ফোনের চতুর্থ বৈশিষ্ট্যর কথা বলব এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC দেওয়া হয়েছে। আর এটি প্রথম এমন ফোন যা স্ন্যাপড্র্যাগন 675 য়ের সঙ্গে এসেছে। আর এই প্রসেসারের পার্ফর্মেন্স বেশ ভাল

ট্রিপেল রেয়ার ক্যামেরা

Vivo V15 Pro ফোনে ট্রিপ্লে ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনে একটি 48MP র ক্যামেরা আছে যা 12MP এফেক্টের ছবি তুলতে আপ্রে। আর এটি Samsung GM-1 সেন্সার যুক্ত আর যা আমরা Redmi Note 7 ফোনে দেখেছি তবে ভিভোর ফোনটি ভারতে এই ধরনের প্রথম ফোন হয়েছে। Vivo V15 Pro ফোনের ব্যাকে 48+8+5 মেগাপিক্সালের ট্রিপেল ক্যামেরা সেটআপের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo