স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম (2016) ভারতে শীঘ্রই চালু করা হবে

স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম (2016) ভারতে শীঘ্রই চালু করা হবে
HIGHLIGHTS

নতুন স্মার্টফোন যার মডেল নম্বর SM-G532F, ভারতের ইম্পোর্ট-এক্সপোর্ট ওয়েবসাইট Zauba তে দেখা হয়েছে।

আশা করা যায় যে স্যামসাং শীঘ্রই বাজারে গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম স্মার্টফোনের একটি নতুন সংস্করণ আরম্ভ করবে। বস্তুত, এখন যে একটি নতুন স্মার্টফোন মডেল নম্বর SM-G532F, ভারতের ইম্পোর্ট-এক্সপোর্ট ওয়েবসাইট Zauba তে দেখা হয়েছে।

আরও দেখুন : অ্যান্ড্রয়েড মার্সমেলোর উপর ভিত্তি করা প্যানাসনিক T44 লাইট ফোন লঞ্চ, দাম Rs. 3,199

মূল গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এর ব্যাপারে কথা বলি তো, এটা সেপ্টেম্বর 2014 সালে চালু করা হয়, মডেল নম্বর SM-G532F, এবং এখন যেই ফোন কে তালিকা তে দেখা যায় ওটির মডেল নম্বর SM-G532F, এবং মডেল নম্বর কে দেখে তো তাই মনে হচ্ছে যে স্যামসাং শীঘ্রই তার স্মার্টফোন গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম এর একটি নতুন সংস্করণ বাজারে চালু করবে এছাড়া Zauba তালিকা থেকে এটাও জানা যাচ্ছে যে এই ফোনে একটি 5 ইঞ্চি ডিসপ্লে রয়েছে।

আপনাদের বলে দি যে, গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম স্মার্টফোন স্ন্যাপড্রাগন 410 চিপসেট দিয়ে সজ্জিত করা এবং একটি 5 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ডিসপ্লে রেজুলেশন 540×960 পিক্সেল। এটা 1GB RAM ও 16GB ইন্টারনাল স্টোরেজ দিয়ে সজ্জিত করা। এটি তে একটি 2600mAh ব্যাটারি রয়েছে। ক্যামেরা সম্পর্কে বলি যদি তো এতে একটি 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

আরও দেখুন : ওপ্পো F1s ভারতে 4 আগস্ট থেকে পাওয়া যাবে, মূল্য হবে Rs.17.999 : রিপোর্ট

আরও দেখুন : শাওমি ভারতে শীঘ্রই লঞ্চ করবে স্মার্টফোন রেডমি 3S

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo