এবার BIG BAZAAR থেকে XIAOMI REDMI GO কেনা যাবে

এবার BIG BAZAAR থেকে XIAOMI REDMI GO কেনা যাবে
HIGHLIGHTS

Manu Kumar jain অফিসিয়ালি জানিয়েছেন

সেলফির জন্য HDR সাপোর্ট করে এই ফোন

3000mAh য়ের ব্যাটারি যুক্ত হবে Redmi Go

সম্প্রতি Xiaomi ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টার Manu Kumar Jain জানিয়েছেন যে ইউজাররা Redmi Go ফোনটি এবার Big Bazaar য়েও পেতে পারেন। হ্যাঁ, ঠিকই শুনছেন কোম্পানি তাদের এই এন্ট্রি লেভেলের ফোনটি ইউজারদের জন্য Big Bazaar য়ে নিয়ে এসেছে। আর এই ফোনয়টি এবার অনলাইনে কেনা যাবে না। আর এই ফোনটি এবার বিগ বাজার থেকে কিনতে পারবেন। Redmi Go ফোনটি শুধু অনলাইনেই কেনা যেত। এটি ভারতে কোম্পানির সস্তার স্মার্টফোন এর দাম 4,499 টাকা থেকে শুরু হয়।

আপনাদের বলে রাখি যে Manu Kumar নিজের টুইটারের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছেন যে redmi Go ভারতের বাজারে সব থেকে সস্তার ফোন। টুইটারে “Best and BIGgest Bazaar” লেখা দেখা গেছে। Big Bazaar হাইপারমার্কেট, ডিস্কাউন্ট ডিপার্টপেন্ট স্টোর আর গ্রেসরি স্টিকার রিটেল চেনের মাধ্যমে ভারতে 120 টি শহরে 260 টির বেশি দোকানে পাওয়া যাবে।

REDMI GO ফোনের স্পেসিফিকেশান

Redmi Go ফোনটির স্পেশাল স্পেক্সের বিষয়ে বললে বলতে হয় যে এই ফোনে 5.0 ইঞ্চির HD ডিসপ্লে দেয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 1280×720 পিক্সাল এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই ফোনে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে 1GB র‍্যাম আর 8GB স্টোরেজ আছে আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার যুক্ত। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটিতে ইউজাররা প্রি ইন্সটলড অ্যাপে Youtube Go, Gmail Go, Maps Go পাবেন।

আর এই ফোনে 20 টির বেশি ভারতীয় ভাষার সাপোর্ট দেওয়া হয়েছে। আর এই ফোনে 8মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে।

ফোনের ফ্রন্টে একটি 5মেগাপিক্সালের AI ক্যামেরা দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo