6GB RAM সহ Redmi 10 Prime ফোনে বাম্পার ছাড়, মাত্র 12,999 টাকায় কেনার সুযোগ

6GB RAM সহ Redmi 10 Prime ফোনে বাম্পার ছাড়, মাত্র 12,999 টাকায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Redmi 10 Prime ফোনে বাম্পার ডিসকাউন্ট অফার করা হচ্ছে

Redmi 10 Prime ফোনের আসল দাম 16,999 টাকা। এই ফোনে আপনি 23% ছাড় পাবেন

MediaTek Helio G88 প্রসেসর সহ আসে Redmi 10 Prime

আপনি যদি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে এটা আপনার জন্য সেরা সুযোগ। আসলে, Flipkart-এ চলছে স্মার্টফোনে বাম্পার সেল। এই সেলে আপনি আপনার পছন্দের স্মার্টফোন অনেক সস্তা দামে কিনতে পারবেন। এই খবরে আমরা এমনই একটি সস্তা স্মার্টফোন সম্পর্কে বলবো। এই ফোন হল Redmi 10 Prime। এই স্মার্টফোনে বাম্পার ছাড় অফার করা হচ্ছে। 

Redmi 10 Prime ফোনের আসল দাম 16,999 টাকা। এই ফোনে আপনি 23% ছাড় পাবেন এবং ছাড়ের পর এটি 12,999 টাকায় কিনতে পারবেন। এর পাশাপাশি, এই ফোনে অনেক ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। Flipkart Axis Bank Card থেকে পেমেন্ট করলে আপনি পাবেন 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও, আপনি এক্সচেঞ্জ অফারের আওতায় এই ফোনে সবচেয়ে বড় ছাড় পাবেন। যদি আপনার পুরানো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকে তবে এক্সচেঞ্জ করে নতুন ফোনে 12 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন।

Redmi-10-prime

Redmi 10 Prime এর ফিচার্স:

এতে 6.5-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট 90Hz। এই ডিভাইসের এডাপটিভ রিফ্রেশ রেট ব্যাটারি খরচ কমাতে 45Hz পর্যন্ত ফ্রিকোয়েন্সি কম করে। এই ফোনটি MediaTek Helio G88 প্রসেসর সহ আসে। এতে 4 জিবি এবং 6 জিবি RAM রয়েছে। মাল্টি-টাস্কিংয়ের জন্য ভার্চুয়াল RAM এর সার্পোট দেওয়া হয়েছে। এই ফোন MIUI 12.5 এর উপর ভিত্তি করে Android 11 এ কাজ করে।

ফটোগ্রাফির জন্য Redmi 10 Prime-এ কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এর প্রাইমারি সেন্সর 50 মেগাপিক্সেল। দ্বিতীয় 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স। তৃতীয় 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং চতুর্থ 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও, সেলফির জন্য একটি 8-মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। ফোনে পাওয়ার দিতে 6000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা রিভার্স চার্জিংয়ের জন্য সাপোর্ট করা হয়েছে। এটি 18W চার্জিং স্পিড সাপোর্ট করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo