Realme নিয়ে আসছে আরেকটি সস্তা স্মার্টফোন Narzo 50A Prime, শীঘ্রই কম দামে ভারতে হবে লঞ্চ

Updated on 13-Jan-2022
HIGHLIGHTS

Realme Narzo 50A Prime শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে

রিয়েলমি ইন্ডিয়া ওয়েবসাইটের সাপোর্ট পেজে Narzo 50A Prime দেখা গিয়েছে

Realme Narzo 50A Prime মোবাইল ফোন মাত্র 11,499 টাকার দামে ভারতে আনা হয়েছিল

Realme সেপ্টেম্বরে মাসে ভারতে তার প্রোডাক্ট পোর্টফোলিও বাড়াতে Realme Narzo 50A স্মার্টফোন লঞ্চ করেছিল যা 6.5 ইঞ্চি HD+ ডিসপ্লে, MediaTek Helio G88 চিপসেট, 50MP ক্যামেরা এবং 18W ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ একটি 6,000mAh ব্যাটারির সাথে আসে। এই মোবাইল ফোন মাত্র 11,499 টাকার দামে ভারতে আনা হয়েছিল। তবে এখন খরব আসছে যে Realme Narzo Series এর আওতায় একটি আরও নতুন স্মার্টফোন Realme Narzo 50A Prime লঞ্চ হতে চলেছে।

Realme Narzo 50A Prime

Realme Narzo 50A Prime শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে এবং আমরা এই খরব শুধুমাত্র কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে পেয়েছি। আসলে, রিয়েলমি ইন্ডিয়া ওয়েবসাইটের সাপোর্ট পেজে Narzo 50A Prime দেখা গিয়েছে, যা সবার প্রথম টিপস্টার মুকুল শর্মা স্পট করেছিল। এখানে ফোনের স্পেসিফিকেশন বা লঞ্চ সংক্রান্ত তথ্য এখানে দেওয়া হয়নি, তবে ওয়েবসাইটে ফোনের নাম দেখানোর সাথে সাথে এটা স্পষ্ট হয়ে গেছে যে খুব শীঘ্রই ভারতে Realme Narzo 50A Prime লঞ্চ হতে চলেছে।

Realme Narzo 50A

Realme Narzo 50A সম্পর্কে কথা বললে, এই ফোনে 720 x 1600 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে, যা 570nits ব্রাইটনেস সাপোর্ট করে। এই ফোনটি Android 11 ভিত্তিক Reality UI 2.0-এ লঞ্চ করা হয়েছে যা অক্টা-কোর প্রসেসর সহ MediaTek Helio G85 চিপসেটে চলে। একই সাথে গ্রাফিক্সের জন্য এই ফোনে Mali G52 GPU দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য, এই মোবাইল ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্ট করে, যাতে F/1.8 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। এর সাথে, ফোনে F/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং F/2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য Realme Narzo 50A ফোনে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি 6,000mAh এর একটি বড় ব্যাটারি সাপোর্ট করে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :