11GB RAM এবং 50MP ক্যামেরা সহ Realme 9i ফোন আসছে ভারতে, জানুন ফিচার

11GB RAM এবং 50MP ক্যামেরা সহ Realme 9i ফোন আসছে ভারতে, জানুন ফিচার
HIGHLIGHTS

Realme 9i ফোনে 5,000 mAh এর ব্যাটারি রয়েছে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে

ভারতে Realme 9i স্মার্টফোন লঞ্চ করা নিয়ে কোম্পানি আবারও টিজ করেছে

Realme 9i ফোন 6GB RAM-তে লঞ্চ করা হয়েছে, যা 5GB-র এডিশন ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে

ভারতে Realme 9i স্মার্টফোন লঞ্চ করা নিয়ে কোম্পানি আবারও টিজ করেছে এবং এবার ভিয়েতনামে লঞ্চের পর এই ফোনের তথ্য সামনে এসেছে। তবে, কোম্পানির টুইটে স্পষ্টভাবে Realme 9i উল্লেখ করেনি। কিন্তু, পিছনের ডিজাইন নিশ্চিত করে যে এটি Realme 9i। এছাড়া আপনাদের বলে দি যে এটি প্রথমবার নয় যে যখন Realme হ্যান্ডসেটটি টিজ করেছে। এর আগে ব্র্যান্ডের সিইও মাধব শেঠ একটি টুইট করে তার ইউজারদের জিজ্ঞাসা করেছিলেন যে তারা Realme বইয়ের অন্য কোন রঙ দেখতে চান। এই টুইটে, আমরা Realme 9i এর ঝলক দেখা গিয়েছিল। আসুন জেনে নেওয়া যাক Realme 9i সম্পর্কে সমস্ত কিছু…

Realme 9i এর স্পেসিফিকেশন

Realme 9i-এর ফিচার এবং স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, এই মোবাইল ফোন একটি 6.6-ইঞ্চি FullHD+ ডিসপ্লে সহ আসবে। এছাড়াও, এতে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে যা IPS LCD প্যানেলে নির্মিত এবং এটি 90Hz রিফ্রেশ রেট পর্যন্ত সাপোর্ট করতে পারে। সিকিউরিটির জন্য, এই Realme ফোনটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে 5,000 mAh এর ব্যাটারি রয়েছে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এই মোবাইল ফোনটি Android 11 এ লঞ্চ করা হয়েছে যা Realme UI 2.0 এর সাথে কাজ করে। এছাড়া, প্রসেসিংয়ের জন্য এই Realme ফোনে 6-ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে তৈরি Qualcomm Snapdragon 680 চিপসেট দেওয়া হয়েছে। Realme 9i ফোন 6GB RAM-তে লঞ্চ করা হয়েছে, যা 5GB-র এডিশন ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে। অর্থাৎ, প্রয়োজনে এই Realme ফোনটি 11GB RAM এর পারফরমেন্স দিতে পারে। পাশাপাশি, ফোনে 128GB ইন্টারনাল স্টোরেজও রয়েছে।

ফটোগ্রাফি সেগমেন্ট সম্পর্কে কথা বললে, Realme 9i ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্ট করে। ফোনের পিছনের প্যানেলে LED ফ্ল্যাশ সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। একইভাবে, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল কালো এবং সাদা সেন্সরও পিছনের ক্যামেরা সেটআপে উপস্থিত রয়েছে। এই Realme ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo