OnePlus Ace Pro ফোনে রয়েছে পৃথিবীর দ্রুততম প্রসেসর, তবে চাইলেই এই ফোন পাবেন না, কেন জানেন?

OnePlus Ace Pro ফোনে রয়েছে পৃথিবীর দ্রুততম প্রসেসর, তবে চাইলেই এই ফোন পাবেন না, কেন জানেন?
HIGHLIGHTS

জানা গেল OnePlus Ace Pro সম্পর্কে, এই ফোনেই আছে দুনিয়ার দ্রুততম প্রসেসর

এছাড়া এই ফোনের ব্যাক প্যানেলে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা

এই ক্যামেরার প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর

OnePlus কোম্পানি তাদের নতুন স্মার্টফোন নিয়ে এল বাজারে। এই নতুন ফোনটির নাম হচ্ছে OnePlus Ace Pro। তবে আপাতত এই ফোনটি শুধুমাত্র চিনেই বিক্রি হবে, চিনের বাজারেই পাওয়া যাবে। OnePlus Ace Pro তে আছে 6.7 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে সঙ্গে আছে Qualcomm Snapdragon 8+ Gen1 প্রসেসর। OnePlus এর এই নতুন ফোনটিতে আছে 16GB অবধি RAM এবং 512GB অবধি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া ফোনটিতে থাকছে একটি ডুয়াল সেলের 4800mAh এর ব্যাটারি যার সাহায্যে ফোনটি 6 ঘণ্টা অবধি ব্যাটারি ব্যাকআপ পাবে। 150 ফাস্ট চার্জিং এর সুবিধা দেওয়া আছে এই ফোনে।

কত দাম OnePlus Ace Pro এর?

শুধুমাত্র চিনেই লঞ্চ হওয়া এই ফোনটির দাম জানেন?  16GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হচ্ছে 45,000 টাকা ভারতীয় টাকার হিসেবে। অন্যদিকে 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম হচ্ছে 42,000 টাকা। আর এর টপ ভ্যারিয়েন্ট, যাতে আছে 16GB RAM এবং 512GB ইন্টারনাল স্টোরেজ তার দাম হচ্ছে 51,000 টাকা। আপাতত দুটি রঙে পাওয়া যাবে ফোনটি। এই রং দুটি হল, জেড গ্রিন এবং মুনস্টোন ব্ল্যাক।

কী কী ফিচার থাকছে এই ফোনে?

OnePlus এর এই নতুন ফোনটিতে আছে ডুয়াল সিমের স্লট। এই ফোনটিতে আছে অ্যান্ড্রয়েড 12 এবং কালারOS 12.1 সফটওয়্যার যার সাহায্যে এই ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স দেবে বলে মনে করা হচ্ছে।  এছাড়া এই ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7 ইঞ্চির একটি full HD+ ডিসপ্লে রয়েছে । তবে এই ফোনের বিশেষ বৈশিষ্ট্য হল এর always on display এবং eye protection mode, এর ফলে চোখে বিশেষ প্রভাব পড়বে না। কর্নিং গোরিলা গ্লাস 5 এর সুবিধা দেওয়া হয়েছে এই ফোনে সুরক্ষার জন্য। Qualcomm Snapdragon 8+ Gen1 প্রসেসর রয়েছে এই ফোনটিতে।

oneplus ace pro

সূত্রের খবর অনুযায়ী OnePlus Ace Pro ফোনটিতে রয়েছে ট্রিপল ক্যামেরা যার প্রাইমারি সেন্সর হচ্ছে 50 মেগাপিক্সেলের এবং এতে আছে Sony IMX766 সেন্সর যার ফলে ক্যামেরার দিক থেকে এই ফোনটি যে কোনও Flagship ফোনকে টক্কর দিতে প্রস্তুত। সঙ্গে রয়েছে একটি 8 এবং একটি 2 মেগাপিক্সেলের ক্যামেরা। দারুন সেলফি এবং ভিডিও কলিং এর জন্য আছে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির ওজন মাত্র 203.5 গ্রাম। তবে এই ফোনটি কবে ভারতে লঞ্চ হবে সেই বিষয়ে এখনই কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo