OnePlus Ace 3 Pro: 100W ফাস্ট চার্জিং সহ থাকতে পারে সবচেয়ে বড় 6100mAh ব্যাটারি, লঞ্চের আগেই স্পেসিফিকেশন লিক

Updated on 24-May-2024
HIGHLIGHTS

OnePlus Ace 3 Pro স্মার্টফোন শীঘ্রই চীনের বাজারে এন্ট্রি নিতে পারে

আপকামিং ফোনের ক্যামেরা, প্রসেসর এবং চার্জিং সম্পর্কে জানা গেছে

টিপস্টার জানিয়েছে যে আপকামিং ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনে 6.78 ইঞ্চি OLED ডিসপ্লে থাকতে পারে

OnePlus Ace 3 Pro স্মার্টফোন শীঘ্রই চীনের বাজারে এন্ট্রি নিতে পারে। ফোনটি বেশ কয়েকদিন ধরেই অনলাইনে স্পট করা হচ্ছে। আপকামিং ওয়ানপ্লাস ফোনটি কবে লঞ্চ হবে, তা এখনও জানা নেই। তবে লিক রিপোর্টে ডিভাইসের স্পেসিফিকেশন নিয়ে দাবি করা হচ্ছে।

জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন (DCS) তার ওয়েইবো অ্যাকাউন্টে Ace 3 প্রো সম্পর্কে নতুন তথ্য পোস্ট করেছে। এখান থেকে আপকামিং ফোনের ক্যামেরা, প্রসেসর এবং চার্জিং সম্পর্কে জানা গেছে। আসুন জেনে নেওয়া যাক ওয়ানপ্লাস Ace 3 প্রো ফোনে কী থাকবে।

আরও পড়ুন: Realme NARZO N65 5G: এই দিন ভারতে লঞ্চ হবে রিয়েলমির নতুন ৫জি স্মার্টফোন, মিডিয়াটেক চিপসেট সহ আর কী থাকবে জানুন

OnePlus Ace 3 Pro ফোনে স্পেসিফিকেশন কী থাকবে

টিপস্টার জানিয়েছে যে আপকামিং ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনে 6.78 ইঞ্চি OLED ডিসপ্লে থাকতে পারে। এটি 1.5K রেজোলিউশন সাপোর্ট করবে।

আপকামিং ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনে 6.78 ইঞ্চি OLED ডিসপ্লে থাকতে পারে

Ace 3 Pro ফোনে 16MP সেলফি সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে। ফ্রন্ট ক্যামেরাটি ফোনের স্ক্রিনে পাঞ্চ হোল কাটআউটেরের ভিতর দেওয়া হবে। ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে, যা 50MP+8MP+2MP সহ আসবে।

পারফরম্যান্সের জন্য আপকামিং ওয়ানপ্লাস ফোনে কোয়ালকম Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে।

পাওয়ারের জন্য ফোনে থাকবে বড় ব্যাটারি, যা 100W ওয়্যারড SUPERVOOC চার্জিং সাপোর্ট করবে, জানিয়েছে টিপস্টার। ফোন 6100mAh ব্যাটারি পাওয়া যেতে পারে। যদি এমনটি হয়, তবে এটি হবে সবচেয়ে বড় ব্যাটারি সহ ওয়ানপ্লাস স্মার্টফোন। এছাড়া ফোনের ডিজাইনেও কিছু পরিবর্তন করা যেতে পারে।

ফোনে থাকবে বড় ব্যাটারি, যা 100W ওয়্যারড SUPERVOOC চার্জিং সাপোর্ট করবে

মেমরি এবং স্টোরেজ হিসেবে ওয়ানপ্লাস ফোনটি 24GB LPDDR5x এবং 1TB স্টোরেজ সহ আসতে পারে।

আগের রিপোর্টে প্রকাশ হয়েছিল যে ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের সামনে একটি কার্ভড কর্ণর সহ OLED প্যানেল থাকবে। এর সাথে থাকবে মেটেলের মিডিল ফ্রেম এব একটি গ্লাস ব্যাক। লিকে দাবি করা হচ্ছে যে বর্তমান ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপ ডিভাইসের তুলনায় Ace 3 প্রো ফোনের রিয়ার ডিজাইনটি আলাদা হবে।

Ace 3 Pro কবে হবে লঞ্চ

ডিসিএস এর দাবি যে এস ৩ প্রো চীনে এই বছরের কোয়াটরে লঞ্চ হতে পারে। তবে এখনও সেই বিষয় কোনো খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন: Latest Launch: 12GB RAM এবং নতুন কোয়ালকম প্রসেসর সহ ভারতে Poco F6 লঞ্চ, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :