5000mAhএর ব্যাটারি যুক্ত Micromax Bharat 5 Plus ভারতে লঞ্চ হবে

5000mAhএর ব্যাটারি যুক্ত Micromax Bharat 5 Plus ভারতে লঞ্চ হবে
HIGHLIGHTS

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিং এ Micromax Bharat 5 Plus এর কিছু স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে

মাইক্রোম্যাক্স তাদের ‘ভারত’ সিরিজের অন্তর্গত আরও একটি ফোন খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করতে চলেছে। Bharat 5 Plus নামের এই ফোনটি কোম্পানির ওয়েবসাইটে লিস্টিঙ্গে দেখা গেছে আর যা থেকে এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে বেশ কিছু খবর জানা গেছে।

এই স্মার্টফোনটি 1280 x 720 পিক্সাল রেজিলিউশান আর 2.5 D কার্ভড গ্লাসের সঙ্গে 5.2 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এই ফোনটি 1.3 গীগাহার্জ কোয়াড কোর মিডীয়াটেক প্রসেসার যুক্ত হবে। এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ থাকবে, ইন্টারনাল স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 64GB অব্দি বাড়ানো যাবে।

এই ডিভাইসটিতে 5,000mAh এর ব্যাটারি থাকবে আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনটি 21 দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে আর এটি দিয়ে অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস চার্জ করার জন্য এটি পাওয়ার ব্যাঙ্কের মতন ব্যাবহার করা যাবে।

এবার এই ফোনটির ক্যামেরা কেমন তা দেখা যাক। Micromax Bharat 5 Plus স্মার্টফোনটিতে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে যা প্যানোরমা, ওয়াটারমার্ক, বিউটি মোড আর বোখের মতন এফেক্ট থাকবে। ডিভাইসে ফ্রন্ট ওয়াইড অ্যাঙ্গেলের সঙ্গে 5 মেগাপিক্সাল যুক্ত হবে। কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে 4G VoLTE, OTG, WiFi, ব্লুটুথ, জিপিএস আর মাইক্রো ইউএসবি সাপোর্ট করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo