iQOO 12 Series camera details: 64MP টেলিফটো ক্যামেরা সহ কাঁপাতে আসছে আইকিউ সিরিজ, 24GB RAM সহ থাকবে আর কোন ফিচার

iQOO 12 Series camera details: 64MP টেলিফটো ক্যামেরা সহ কাঁপাতে আসছে আইকিউ সিরিজ, 24GB RAM সহ থাকবে আর কোন ফিচার
HIGHLIGHTS

আইকিউ তার পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ iQoo 12 ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

নতুন লাইনআপে দুটি মডেল আনা হবে - iQOO 12 এবং iQOO 12 Pro

আইকিউ 12 এবং আইকিউ 12 প্রো দুটি ফোনই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে

স্মার্টফোন কোম্পানি আইকিউ তার পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজ iQoo 12 ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানির আপকামিং সিরিজটি এই বছরের শেষের দিকে আসবে বলে আশা করা হচ্ছে। নতুন লাইনআপে দুটি মডেল আনা হবে – iQOO 12 এবং iQOO 12 Pro।

একটি নতুন রিপোর্টে আইকিউ 12 ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য পাওয়া গিয়েছে। আইকিউ 12 এবং আইকিউ 12 প্রো দুটি ফোনই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। আসুন আপকামিং দুটি ফোনের লঞ্চ ডিটেল এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: 9000 টাকার কমে কিনুন ভারতের সবচেয়ে সস্তা 5G Smartphone, দেদার ছাড়ে বিত্রি হচ্ছে 12GB RAM সহ ফোন

iQOO 12 সিরিজ ক্যামেরা স্পেসিফিকেশন

জনপ্রিয় টিপস্টার Digital Chat Station আপকামিং আইকিউ 12 সিরিজের স্মার্টফোনের ক্যামেরা সেটআপ প্রকাশ করেছে। টিপস্টার অনুযায়ী, আইকিউ 12 সিরিজ 3x Zoom এবং OIS সাপোর্ট সহ 64MP OmniVision 64B টেলিফটো সেন্সর থাকবে। এর সাথে থাকবে OIS সহ 50MP OmniVision OV50H সেন্সর এবং 50MP Samsung ISOCELL JN1 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর।

IQOO 12 SERIES CAMERA
iQOO 12 সিরিজ ক্যামেরা স্পেসিফিকেশন

লিক অনুযায়ী, Vivo সাব-ব্র্যান্ড তার আপকামিং আইকিউ 12 ফোনটি একট বড় ক্যামেরা আপগ্রেড সহ আনবে বলে মনে হচ্ছে। মনে করিয়ে দি যে গত বছর লঞ্চ হওয়া iQOO 11 ফোনটি 50-মেগাপিক্সেল মেইন সেন্স, একটি 13 মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং একটি 8-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স সহ বাজারে আনা হয়েছিল।

আরও পড়ুন: BSNL এর মাত্র 247 টাকার প্রিপেইড প্লানে 50GB ডেটা, Jio-Airtel কে দেদার মার

আপকামিং ফোনের অন্য স্পেসিফিকেশনের কথা বললে, iQOO 12 সিরিজে 144Hz রিফ্রেশ রেট সহ Samsung E7 AMOLED ডিসপ্লে থাকতে পারে। আইকিউ 12 ফোনে 2K রেজোলিউশন এবং 144Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি ফ্ল্যাট-এজ ডিসপ্লে দেওয়া হবে বলে খবর রয়েছে।

iQOO 12 Series camera details
iQOO 12 Series camera details

অন্যান্য স্পেসিফিকেশনের জন্য, iQOO 12 এর আগে আরও কিছু গুজব এবং ফাঁস হয়েছিল। iQOO 11-এ 2K রেজোলিউশন এবং 144Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি ফ্ল্যাট-এজ ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে।

iQOO 12 সিরিজে Snapdragon 8 Gen 3 ফ্ল্যাগশিপ প্রসেসর দেখা যেতে পারে, যা 24GB RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজের সাথে পেয়ার করা যেতে পারে। লিক অনুযায়ী, ফোনে 100W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে বলেও জানা গিয়েছে। আপকামিং ফোনটি Android 14 ভিত্তিক Funtouch OS স্কিনে কাজ করবে।

আরও পড়ুন: Jio Airtel Vi affordable Prepaid Plan: সস্তা দামে কোন রিচার্জ প্ল্যানে বেশি Data

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo