BSNL এর মাত্র 247 টাকার প্রিপেইড প্লানে 50GB ডেটা, Jio-Airtel কে দেদার মার

BSNL এর মাত্র 247 টাকার প্রিপেইড প্লানে 50GB ডেটা, Jio-Airtel কে দেদার মার
HIGHLIGHTS

BSNL কম খরচে Prepaid Plan অফার করে, যা বেসরকারী কোম্পানি Jio, Airtel এবং Vi এর কাছে পাওয়া যাবে না

বিএসএনএল 247 টাকার প্ল্যানে 50GB হাই-স্পিড ডেটা অফার করছে

300 টাকার কমে বিএসএনএল এর কাছে আরেকটি প্ল্যান রয়েছে

সরকারী টেলিকম কোম্পানি BSNL এর প্ল্যানগুলি কম দামের জন্য ইউজারদের কাছে বেশ জনপ্রিয়। কোম্পানি কম খরচে এমন কিছু Prepaid Plan অফার করে, যা বেসরকারী কোম্পানি Jio, Airtel এবং Vi এর কাছে পাওয়া যাবে না। কোম্পানির এই প্ল্যানগুলিতে কম দামে কলিং, ডেটা সুবিধা অফার করা হয়ে।

আপনি যদি বিএসএনএল ইউজার হন এবং এমন একটি প্ল্যানের খোঁজ করছেন, যা সস্তায় কলিং এবং ডেটা অফার করে, তবে এই খবর আপনার কাজে আসতে পারে। আমার এই খবরে BSNL 247 টাকার একটি প্ল্যান সম্পর্কে বলবো।

আরও পড়ুন: Jio Airtel Vi affordable Prepaid Plan: সস্তা দামে কোন রিচার্জ প্ল্যানে বেশি Data

BSNl 247 টাকার প্রিপেইড প্ল্যান

বিএসএনএল এর এই প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইটে COMBO_247 নাম দিয়ে দেখা যাচ্ছে। বিএসএনএল 247 টাকার প্ল্যানে 50GB হাই-স্পিড ডেটা অফার করছে। ডেটা শেষ হওয়া পরে গ্রাহকরা 40kbps স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। বলে দি যে এই প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

BSNL prepaid plan

গ্রাহকরা এই রিচার্জ করালে 10 টাকার মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স পাবেন। এছাড়া সমস্ত নেটওয়ার্কে কলিংয়ের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। গ্রাহকরা প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন। এছাড়া এতে EROS now এর অ্যাক্সেস দেওয়া হয়ে।

300 টাকার কমে বিএসএনএল এর কাছে আরেকটি প্ল্যান রয়েছে।

BSNL 298 টাকার প্রিপেইড প্ল্যান

বিএসএনএল 300 টাকার কম দামে আরেকটি রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানের দাম হল 298 টাকা। এতে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1GB হাই-স্পিড ডেটা দেওয়া হয়। ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 40kbps হয়ে যাবে। কোম্পানির এই প্ল্যানের সাথে কোনো অতিরিক্ত ব্যালেন্স অফার করছে না।

BSNL Plan under 300
BSNL 298 টাকার প্রিপেইড প্ল্যান

গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে 52 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা। এছাড়া এতে EROS now এর অ্যাক্সেস পাওয়া যাবে।

আরও পড়ুন: Best BSNL Annual Plan: বিএসএনএল এর বার্ষিক প্রিপেইড প্ল্যান, আনলিমিটডে কলিং সহ 600GB পর্যন্ত ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo