আমাজন এ শুরু হলো গ্রেট ইন্ডিয়ান সেল, এই প্রোডাক্টস এ পাওয়া যাচ্ছে সবচে বড় ডিসকাউন্ট

আমাজন এ শুরু হলো গ্রেট ইন্ডিয়ান সেল, এই প্রোডাক্টস এ পাওয়া যাচ্ছে সবচে বড় ডিসকাউন্ট
HIGHLIGHTS

দেশের সর্ববৃহৎ শপিং ওয়েবসাইট আমাজন ইন্ডিয়া তে গ্রেট ইন্ডিয়ান সেল এক বার আবার শুরু হয়েছে এবং এই সমস্ত নির্দিষ্ট পণ্যে বিশাল ডিসকাউন্ট পাচ্ছেন...

দেশের সর্ববৃহৎ শপিং ওয়েবসাইট আমাজন ইন্ডিয়া তে গ্রেট ইন্ডিয়ান সেল এক বার আবার শুরু হয়েছে এবং এই সমস্ত নির্দিষ্ট পণ্যে বিশাল ডিসকাউন্ট পাচ্ছেন। এই সেল  আজ শুরু হয় 72 ঘন্টা অথাৎ তার পরের দুদিন পর্যন্ত চলবে। যদি ঠিক বলি তো আজ থেকে শুরু হয়ে এটা 10 আগস্ট পর্যন্ত চলবে, অর্থাত সেল 8, 9 ও 10 স্থায়ী হবে। এই সেল এ আপনি অনেক প্রোডাক্ট এ বিশাল ডিসকাউন্ট পেতে পারেন। এই সেল এ মোবাইল, ইলেকট্রনিক্স, পরিবারের আইটেম, রান্নাঘর পণ্য, ফ্যাশন এবং অনেক অন্য ক্যাটেগরি তে আপনি বিশাল ডিসকাউন্ট পেতে পারেন।এই সেল এ আপনি অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট দুটি দিগ্ দিয়ে ই অংশ নিতে পারবেন।

আরও দেখুন : ভারতে লঞ্চ হলো লেনোভো বাইব K5 নোট স্মার্টফোন, এই স্মার্টফোন গুলি কে দেবে কঠিন টক্কর

প্রাইম মেম্বার্স এবং SBI গ্রাহক রা পাবেন চমৎকার ডিসকাউন্ট

আমাজন প্রাইম এর বিষয় বলি তো, এটির মাধ্যমে (যদি আপনি এটির একজন সদস্য হন তো) আপনি কোনো সেলে অর্ধঘণ্টা আগে ই অংশগ্রহণের একটি সুযোগ পাবেন। অৰ্থাৎ যদি আপনি আমাজন প্রাইম এর একজন সদস্য হন তলে আপনিও আইস এল এ আধা ঘন্টা আগে অংশগ্রহণ করতে পাবেন। এবং আপনি এই সব  ডিসকাউন্ট সুবিধা গ্রহণ করতে পারেন পাবেন। এছাড়া যদি আপনি SBI র গ্রাহক হন তালে আপনার জন্য ভাল অফার আছে। যদি আপনি SBI কার্ড দিয়ে শপিং করেন তালে আপনি 7.5 থেকে 10 শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

প্রাইম মেম্বার কি হয়? কেমন করে সদস্য হবেন…

যদি আপনি প্রাইম মেম্বার হচ্ছেন তালে আপনি আমাজন ইন্ডিয়া র ওয়েবসাইট এ গিয়ে এই সেবার জন্য সাইনঅপ করুন। এখানে আপনার থেকে কিছু ডিটেল চাওয়া হবে। ওর পরে আপনাকে 60 দিনের ট্রায়াল দেওয়া হবে যা সম্পূর্ণরূপে ফ্রি হবে। এটির ট্রায়েল শেষ হবার পরে আপনাকে Rs. 499 চার্জ প্রতিবছর দিতে হবে এবং বলে দি যে এটির মূল্য আরো বাড়তে পারে।

এই প্রোডাক্টস এ পাবেন বিশেষ ডিসকাউন্ট…

কিন্ডল পেপারহোয়াইট ১০ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে পাওয়া যাবে ৮ হাজার ৯৯৯ টাকায়। ফিলিপ্স SHL ৫০০০ হেডফোন ৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৫৯৯ টাকায় পাওয়া যাবে। D-Link dir-600M ওয়্যারলেস রাউটার ২৬৫০ টাকার পরিবর্তে ৬৯৯ টাকায় পাওয়া যাবে। Daniel Klein মেয়েদের ঘড়ি ১৩৫০ টাকার পরিবর্তে ১০৯৯ টাকায় পাওয়া যাবে। অ্যামাজন গিফট কার্ড ৩ হাজার টাকার পরিবর্তে ২ হাজার ৮৫০ টাকায় পাওয়া যাবে।

পপুলার ব্র্যান্ড।

Vero Moda women's apparel-এর উপর ৬০ শতাংশ ফ্ল্যাট অফ।পুমার জুতোর উপর ৫০ শতাংশ ফ্ল্যাট অফ। আরও পড়ুন হোয়াটস অ্যাপের ডেস্কটপ অ্যাপ কীভাবে ডাউনলোড করবেন জেনে নিন। JBL-এর ইলেক্ট্রনিক্স জিনিসের উপর ৩৫ শতাংশ ফ্ল্যাট অফ। বাজাজ ইলেক্ট্রনিক্সের উপর ২৫ শতাংশ ফ্ল্যাট অফ।

আরও দেখুন : স্যামসাং গ্যালাক্সি J ম্যাক্স স্মার্টফোন ফ্লিপকার্টে যাবে পাওয়া, মূল্য Rs. 13,400

আরও দেখুন : কাল ভারতে লঞ্চ হবে শাওমি রেডমি 3S স্মার্টফোন

 

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo