15 ইঞ্চির ল্যাপটপের দাম শুরু 26,000 থেকেই! দারুন পারফরমেন্স পেতে বাছুন এই 5 ডিভাইস

15 ইঞ্চির ল্যাপটপের দাম শুরু 26,000 থেকেই! দারুন পারফরমেন্স পেতে বাছুন এই 5 ডিভাইস
HIGHLIGHTS

ওয়ার্ক ফ্রম হোম চলে আসায় ল্যাপটপের চাহিদা ভীষণই বেড়েছে, আজকাল অফিসেও মূলত ল্যাপটপ ব্যবহার হয়ে থাকে

আপনিও যদি 15 ইঞ্চির ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে দেশে এমন একাধিক ল্যাপটপ পাবেন যেখানে দুর্দান্ত পারফরমেন্স মিলবে

পছন্দের তালিকায় Acer, Honor, ইত্যাদির ল্যাপটপ রাখতে পারেন

এখন অধিকাংশ জায়গায় হাইব্রিড মডেল অব ওয়ার্কিং দেখা যায়। এর ফলে ল্যাপটপের চাহিদা বাজারে এখন অনেক বেড়েছে। ভাল ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়ার জন্য 15 ইঞ্চির ল্যাপটপ বেস্ট। আর তার সঙ্গে যদি দুর্দান্ত পারফরমেন্স পাওয়া যায় তাহলে তো সোনায় সোহাগা।

আপনিও যদি 15 ইঞ্চির ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে দেখুন আপনার পছন্দের তালিকায় কোন 5 ল্যাপটপকে রাখতে পারবেন। 

সেরা 5 15 ইঞ্চির ল্যাপটপ

Asus VivoBook 15 Laptop

এই 15 ইঞ্চির ল্যাপটপ দারুন কম দামে কেনা যায়। এখানে একাধিক দারুন ফিচার পাবেন যা আপনার কাজ করার অভিজ্ঞতাকে বাড়াবে। এখানে উইন্ডোজ 11 হোম আছে যা আপনি লাইফটাইম ভ্যালিডিটির সঙ্গে পাবেন।

এটি ভীষণই হালকা। এখানে গ্রাহকরা পাবেন 4 থেকে 8 GB RAM এবং 1 TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এখানে বিল্ট ইন স্পিকার এবং মাইক্রোফোন আছে। 

এই ল্যাপটপের সেরা ফিচার হল এটার দারুন পাতলা ডিজাইন এবং কম দাম। আর সেই তুলনায় অত ভালো ফিচার নয় বলতে এই ল্যাপটপের অ্যান্টি গ্লেয়ার ফিচার। 

Lenovo V15 G3 15 inch Laptop 

এই ল্যাপটপের দুর্দান্ত লুক এবং দারুন ডিজাইন আপনার নজর কাড়বেই। এখানে 15.6 ইঞ্চির একটি ডিসপ্লে পাবেন যেখানে উন্নতমানের সাউন্ড সিস্টেম সহ দারুন গ্রাফিক্স, এবং উন্নত পারফরমেন্স মিলবে। এটি ভারতের অন্যতম সেরা ল্যাপটপ যেখানে আপনি স্টাইল এবং কার্যক্ষমতা দুই পাবেন।

8 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ল্যাপটপে। উইন্ডোজ 11 হোমের সাহায্যে চলে এটি। 

এটির সুবিধা বলতে এখানে 1 বছরের ওয়ারেন্টি সহ, দারুন পারফরমেন্স এবং অভিজ্ঞতা পাবেন। তবে এই ল্যাপটপের অত বেশি কাস্টমার রিভিউ নেই। 

Acer Extensa 15 inch Laptop

এই ল্যাপটপটা ভীষণই পাতলা এবং হালকা। এটা মাত্র 20 mm পাতলা এবং ওজন 1.7 কেজি। ফলে সহজেই এটাকে ক্যারি করা যাবে। 

Amazon -এর অন্যতম জনপ্রিয় ল্যাপটপ হল এটি। এখানে 4 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ আছে। উইন্ডোজ 11 হোমের সাহায্যে চলে এই ল্যাপটপ। এক চার্জে চলতে পারে 8 ঘণ্টা। 

এই ল্যাপটপের প্লাস পয়েন্ট হল এটির দারুন ডিজাইন এবং দুর্দান্ত স্ক্রিন কোয়ালিটি। তবে ব্যাটারির মান আরও ভাল হতে পারত। 

top 5 laptops with 15 inch display

Honor MagicBook 15 inch Laptop

এখানে দারুন মানের স্ক্রিন সহ পাতলা বেজেল পাবেন গ্রাহকরা। সঙ্গে চোখের ক্ষতি আটকায় এমন কমফোর্ট শিল্ড রয়েছে এই ল্যাপটপে। পপ আপ ক্যামেরা আছে এখানে।

এই ল্যাপটপটি বেশ হালকা, এটির ওজন মাত্র 1.5 কেজি। 65W ফাস্ট চার্জিং -এর সুবিধা পাবেন এখানে। 8 GB RAM, 256 GB ইন্টারনাল স্টোরেজ সহ Ryzen 5500U প্রসেসর রয়েছে এখানে। ফলে উন্নতমানের পারফরমেন্স পাবেন যে সেটা বলাই বাহুল্য। 

এই ল্যাপটপের ভাল দিক হল এটি ভীষণই হালকা এবং এর অ্যান্টি গ্লেয়ার ফিচার দারুন। তবে ক্যামেরা কোয়ালিটি অত ভাল নয়। 

Acer Aspire 3 Laptop

ভারতের অন্যতম সেরা 15 ইঞ্চির ল্যাপটপ হল এটি। এখানে ব্যাকলিট LCD স্ক্রিন সহ ওয়েবক্যাম পাবেন এখানে। এই ল্যাপটপ এক চার্জে 9 ঘণ্টা পর্যন্ত চলতে পারে।

8 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ আছে এখানে। অ্যান্ড্রয়েড 10 -এর সাহায্যে চলে এই ল্যাপটপ। 

এখানে আছে দারুন উন্নতমানের ক্যামেরা সহ ফাটাফাটি একটি ডিসপ্লে। এই ল্যাপটপের পারফরমেন্স বেশ ভাল। কিন্তু খুব তাড়াতাড়ি গরম হয়ে যায় এটি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo