আজকে Amazon থেকে সস্তায় এই ব্লুটুথহেডফোন গুলি সহজেই আপনার হতে পারে

আজকে Amazon থেকে সস্তায় এই ব্লুটুথহেডফোন গুলি সহজেই আপনার হতে পারে
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ভাল ব্লুটুথহেডফোনের ওপর অ্যামাজন খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আপনি যদি বেশ কিছু সময় ধরেই একটি ব্লুটুথহেডফোন কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপানার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে বেশ কিছু ভাল ব্লুটুথহেডফোনের ওপর অ্যামাজন খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। তবে আসুন একবার এই ডিলের তালিকা দেখে নেওয়া যাক। 

১। Jogger Bluetooth Headset for Android/iOS Devices 
আজকে এই হেডসেটটি আপনি অ্যামাজনে গ্রিন কালার অপশানে কিনতে পারবেন। এটি আজকে আপনি ৫৪৯ টাকায় নিজের করতে পারবেন। এর ওপর আজকে ৪৫% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
২। Zync 019 Wireless Bluetooth Earphone 
এই সুন্দর দেখতে ইয়ারফোনটি আপনি আজকে ৬৯৯ টাকায় ৬৫% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৩। JBL C100SI In-Ear Headphones with Mic
এই হেডফোনটি আপনি আজকে অ্যামাজনে ব্ল্যাক কালারে ৭৯৯ টাকায় ৩৮% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৪। Mivi Thunder Beats Wireless Bluetooth Earphones
আজকে আপনি অ্যামাজনে এই ব্লুটুথ ইয়ারফোনটির ওপর ৪৬% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি ২,৬৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৫। TAGG Inferno, Wireless Bluetooth Headphone
আপনি আজকে এই ব্লুটুথ হেডফোনটি ৪৪% ডিস্কাউন্টের সঙ্গে ২,৩৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৬। Skullcandy Jib Wireless In-Ear Earphones with Mic
আপনি আজকে এই ইন-ইয়ার ইয়ারফোনটি অ্যামাজনে ২৩% ডিস্কাউন্টের সঙ্গে ২,২৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৭। Chevron Wireless Bluetooth V4.2 Earphones With Deep Bass Stereo Sound
আজকে ৫০% ডিস্কাউন্টের সঙ্গে এটি অ্যামাজন থেকে আপনি ২,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

৮। Envent Active Noise Cancellation Wireless Bluetooth Headphone Moksha
আজকে অ্যামাজন থেকে এই ব্লুটুথ হেডফোনটি আপনি ৪০% ডিস্কাউন্টের সঙ্গে আপনি ৫,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
                                         

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo