অবিশ্বাস্য কম দামে ব্লুটুথ হেডফোন !

অবিশ্বাস্য কম দামে ব্লুটুথ হেডফোন !
HIGHLIGHTS

2GUD একটি রিফার্বিশড প্রোডাক্টের সাইট

এখানে আজকে হেডফোনের ডিল আনা হয়েছে

বোসের হেডফোনও এখানে পেয়ে যাবেন

আমরা এর আগে আপনাদের একটি আর্টিকেলে জানিয়েছিলাম যে ফ্লিপকার্ট রিফারবিশড প্রোডাক্টের নতুন একটি সাইট এনেছে যার নাম 2GUD দেওয়া হয়েছে। আর এই সাইটে আপনারা রিফার্বিশড প্রোডাক্ট পাবেন। এগুলি হয়ত শুধু বক্স থেকে বারই করা হয়েছে।

আপনারা যদি কোন দামি প্রোডাক্ট শুধু দামের কারনে কিনতে পারছেন না, আর ভাবছেন যে একটি ভাল রিফার্বিশড জিনিস হলে কিনতে পারতেন তবে এই সাইট আর এখানে থাকা জিনিস গুলি আপনাদের কাজে আসবে।

আজকে এখানে আমরা 2GUD য়ের কিছু রিফার্বিশড ব্লুটুথ হেডফোনের ডিল নিয়ে এসেছি। এখান এর সঙ্গে এই প্রোডাক্ট গুলির দামের এখানে আর ফ্লিপকার্টের দামের পার্থক্য কেমন তাও আমরা জানাচ্ছি। এখানে বোসের হেডফোনও আপনারা অনেক কম দামে কিনতে পারবেন। আসুন তবে দেরি না করে আমরা এই জিনিস গুলি একবার দেখে নি। আর এখান থেকে কিছু যদি আপনাদের পছন্দ হয় তবে তা আপনারা সহজেই নিজের করতেপারবেন।

Skullcandy Uproar S5URHW-509 Bluetooth Headset 

এই হেড সেটটি আপনারা আজকে 2GUD য়ে মাত্র 1345 টাকায় কিনতে পারবেন আর এটি ফ্লিপকার্টে 2599 টাকায় কেনা যাচ্ছে। আর এই দুই জায়গায় এর দামের পার্থক্য 1250 টাকার। এটি একটি ওন দ্যা এয়ার হেডফোন আর এর সঙ্গে মাইকও আছে। এখান থেকে কিনুন।

Philips SHB5500BK Bluetooth Headphone

এই ফিলিপসের হেডফোনটি আপনারা আজকে এখানে মাত্র 1499 টাকায় কিনতে পারবেন আর এটি ফ্লিপকার্টে 2699 টাকায় কেনা যাচ্ছে আর এই দুই জায়গায় এর দামের পার্থক্য 1200 টাকার। এটি একদম নতুনের মতনই একে শুধু আনবক্স করা হয়েছে। এটি মোবাইলের সঙ্গে ব্যাবহার করা যায়। এখান থেকে কিনুন।

JBL T450 BT Bluetooth Headset with Mic

এই হেডসেটটি এখানে আপনারা আজকে 1619 টাকায় কিনতে পারবেন, ফ্লিপকার্ট থেকে এটি কিনতে চাইলে আপনাকে 2499 টাকা দিতে হবে আর এই দুই জায়গায় এদের দামের পার্থক্য 880 টাকার। এখান থেকে কিনুন।

Motorola Pulse Escape Bluetooth Headset with Mic

এই মোটোরোলার হেডসেটটি আপনারা এখানে 1699 টাকায় কিনতে পারবেন আর এটি যদি ফ্লিপকার্টে কিনতে চান তবে সেখানে এটি 2699 টাকায় কিনতে পারবেন। আর এই দুই জায়গায় এদের দামের পার্থক্য 1000 টাকার। এটি মোবাইল, স্টুডিও রেকর্ডিং, টেলিভিশান, অডিও প্লেয়ার আর ল্যাপটপের সঙ্গে কাজ করে। এখান থেকে কিনুন।

Sony WH-CH500 Bluetooth Headset with Mic

আপনারা এই সোনির হেডসেটটি এখানে মাত্র 2992 টাকায় কিনতে পারবেন। আর এটি ফ্লিপকার্টে আপনারা 3899 টাকায় কিনতে পারবেন। আর এই দুই জায়গায় এই হেডসেটের দামের পার্থক্য 907 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Bose Quietcomfort 35 II Bluetooth Headset with Mic

এই বোসের হেডসেটটি এই রিফারবিশড সাইটে আপনারা 19966 টাকায় কিনতে পারবেন। আর সাইটে মানে এর মুল সাইট ফ্লিপকার্ট থেকে এটি আপনারা 29363 টাকায় কিনতে পারবেন। আর এই দুই জায়গায় এর দামের পার্থক্য 9397 টাকার। এটি ট্যাবলেট আর মোবাইলের সঙ্গে ব্যাবহার করা যায়। আর এর সঙ্গে এটি 3.5 mm হেডফোন জ্যাকের সেট। এখান থেকে কিনুন।

Sennheiser HD 4.40BT Bluetooth Headset with Mic 

আপনারা এই হেডসেটটি এখানে 3999 টাকায় কিনতে পারবেন আর এই সেটটি ফ্লিপকার্টে 7490 টাকায় কেনা যাবে। আর এদের দুই জায়গায় এর দামের পার্থক্য 3491 টাকার। এটি মোবাইলের সঙ্গে ব্যাবহার করা যায় আর এতে কোন জ্যাক দেওয়া হয়নি। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে দামের পরিবর্তন হলে সেই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ এই প্রোডাক্টের কোন সমস্যা থাকলে তা নির্দিষ্ট সাইট কে জানাতে হবে এক্ষেত্রে আমাদের কোন দায়িত্ব নেই।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo