সাওমি ভারতে তাদের ইয়ারফোন, হেডফোন মি LED ল্যাম্প এবং আরও ডিভাইস লঞ্চ করবে বলে টিজ করেছে

সাওমি ভারতে তাদের ইয়ারফোন, হেডফোন মি LED ল্যাম্প এবং আরও ডিভাইস লঞ্চ করবে বলে টিজ করেছে
HIGHLIGHTS

সাওমি ভারতে নতুন কিছু ডিভাইস লঞ্চের বিষয়ে টিজ করেছে

খুব তাড়াতাড়ি তারা নতুন ইয়ারফোন হেডফোন লঞ্চ করবে

আর এর সঙ্গে তারা Mi LED ল্যাম্প ও আরও বেশ কিছু ডিভাইস নিয়ে আসবে

সাওমি ভারতে তাদের পঞ্চম অ্যানিভার্সারি উদযাপন করছে, আর এবার তারা বেশ কিছু লাইফ স্টাইল প্রোডাক্ট নিয়ে আসতে চলেছে আর এর সঙ্গে কোম্পানি টিজ করেছে যে তারা নতুন ইয়ারফোন ও আরও কিছু জিনিস হিসাবে MI LED রিচার্জেবেল ল্যাম্প, ব্লুটথ এনেবেল ইয়ারফোন মি ট্রাক বিল্ডার টোনি ইত্যাদি আনবে। এই নতুন ডিভাইস গুলি কোম্পানির ওয়েবসাইটে বলা হয়েছে। আর এর সঙ্গে তারা একটি চার্জিং বাইকও আনতে পারে বলে এখানে জানিয়েছে।

তবে সাওমি এটা জানায়নি যে ঠিক কবে এই ডিভাইস গুলি আসবে। এর ইয়ার ফোনটি সম্ভত নেকব্যান্ড স্টাইল আর ডিজাইনের সঙ্গে আসবে। এটি সম্ভবত মি ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন আসবে যা ইন ইয়ার মনিটার যুক্ত হবে। আর এর সঙ্গে বলে রাখি যে আমেরিকাতে এটি প্রায় 4000 টাকা দামে বিক্রি হয়। এই ইয়ারফোনটি এলে ওয়ানপ্লাসের ব্লুটুথ ওয়ারলেস 2 ইয়ারফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর অন্য হেডফোনটি সম্ভবত অভার দ্যা ইয়ার মি ফোল্ডেবেলে ব্লুটুথ হেডফোন হবে যা 40mm ড্রাইভ যুক্ত হবে। আর এই হেডফোনটি যে সব দেশে পাওয়া যায় সেখানে এর দাম প্রায় 4000 টাকা মতন।

আর এর সঙ্গে অন্য ডিভাইস দেখলে দেখা যাবে যে স্মার্টফোন কোম্পানি একটি নতুন ফাস্ট চার্জারও আনতে চলেছে। কোম্পানি এর মধ্যে চিনে তাদের দুটি ফাস্ট চার্জার এনেছে। আর এর মধ্যে একটি 36W MI USB চার্জার আর একটি 27W MI USB চার্জার। আর এই দুটি ডিভাইসই কোম্পানি নিয়ে আসতে পারে। এর সঙ্গে কোম্পানি তাদের মি রিচার্জেবেল LED ল্যাম্প আর মি ট্রাক বিল্ডার টনিও আনতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo