100 টাকার কম দামে Airtel, Jio, BSNL এবং Vi-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান

100 টাকার কম দামে Airtel, Jio, BSNL এবং Vi-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

BSNL-এর 97 টাকার রিচার্জে মিলবে আনলিমিটেড কল এবং আনলিমিটেড ডেটা

Jio, Airtel, Vi এবং BSNL-এর প্ল্যানে হাই স্পিড ইন্টারনেট, আনলিমিটেড কলিং সহ অনেক সুবিধা পাবেন

Jio, Airtel, Vi এবং BSNL-এর কিছু এন্ট্রি লেভেল প্ল্যানের দাম 100 টাকার কাছাকাছি

বছর শেষ হতে আর কয়েকদিন বাকি, এই সময়েই গিফট কেনা আর পার্টি করতে এত টাকা খরচ হয় যে আমাদের সবার বাজেট কম হয় যায়। এছাড়া, আপনি যদি কম টাকার কারণে আপনার ফোন রিচার্জ করতে পারছেন না তবে রয়েছে এখানে Jio, Airtel, Vi এবং BSNL-এর কিছু এন্ট্রি লেভেল প্ল্যানের ডিটেল। এই প্ল্যানগুলির দাম 100 টাকার কাছাকাছি। এই প্ল্যানে আপনি হাই স্পিড ইন্টারনেট, আনলিমিটেড কলিং সহ অনেক সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সম্পর্কে…

Reliance Jio, Airtel, BSNL, and Vi Affordable Prepaid Plans

রিলায়েন্স জিও গত সপ্তাহে চুপচাপ তার 119 টাকার প্রিপেইড প্ল্যানটি 300 মেসেজ, 1.5GB হাই স্পিড প্রতি দিন ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সহ চালু করেছে। এই প্ল্যানে Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud এর এক্সেস পাওয়া যাবে। এই প্ল্যান 14 দিনের জন্য ডেটা, বিনামূল্যে ভয়েস কল, SMS এবং OTT সুবিধা সহ আসা আনলিমিটেড প্রিপেইড প্ল্যান রয়েছে, যা এই ক্যাটাগরিতে সবচেয়ে সস্তা।

তবে, Airtel-এর এন্ট্রি-লেভেল প্ল্যানের দাম 99 টাকা। Airtel এর এই প্ল্যানের সাথে, 200MB ডেটা, 99 টাকা টকটাইম, এক পয়সা প্রতি সেকেন্ড হিসাবে ট্যারিফ কল এবং লোকল এসএমএস এর জন্য 1 টাকা এবং STD SMS এর জন্য 1.50 টাকা চার্জ করে৷ Airtel-এর 99 টাকার এই প্রিপেইড প্ল্যানের মেয়াদ 28 দিন।

Vodafone Idea-এর লো-ট্যারিফ প্ল্যানের দাম 129 টাকা। এই প্রিপেইড রিচার্জ প্যাকে 24 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সহ 300 SMS অফার করে। প্যাকে 2GB 3G/4G ডেটাও রয়েছে। ডেটা শেষ হয় গেলে, গ্রাহকদের অতিরিক্ত ডেটার জন্য প্রতি এমবি 50 পয়সা চার্জ করা হবে।

BSNL-এর তরফ থেকে 97 টাকার ডেটা ভাউচার রয়েছে, যাতে আনলিমিটেড কল এবং আনলিমিটেড ডেটা পাওয়া যায়। প্রতিদিন 2GB ডেটা ব্যবহারের পরে, স্পিড 80 Kbps হয় যাবে।

এই সমস্ত প্ল্যানের মধ্যে, Jio-এর 119 টাকার প্ল্যানটি সেরা। কারণ Jio তার প্ল্যানগুলির সাথে  SMS সুবিধা এবং Jio Apps এর সাবস্ক্রিপশন অফার করছে। তবে যদি আমরা মেয়াদের কথা বলি, তবে Jio 14 দিনের মেয়াদের সাথে আসে যা অন্যান্য প্ল্যানের থেকে কম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo