Sony নিয়ে হাজির দুর্দান্ত TWS Earbuds, ভাল সাউন্ড কোয়ালিটি এবং 20 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ করে অফার

Sony নিয়ে হাজির দুর্দান্ত TWS Earbuds, ভাল সাউন্ড কোয়ালিটি এবং 20 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ করে অফার
HIGHLIGHTS

Sony WF-C500 ইয়ারবাড্স এই দামে বাজারে Jabra Elite 3 ইয়ারবাডকে টেক্কা দেবে

Sony WF-C500 ভারতে 5990 টাকা দামে লঞ্চ করা হয়েছে

Sony WF-C500 সোনি সেন্টার এবং সোনি এক্সক্লুসিভ ShopatSC.com সহ সোনি রিটেল স্টোর থেকে 16 জানুয়ারি থেকে কেনা যাবে

Sony ভারতে 'সস্তা' ইয়ারবাড লঞ্চ করেছে। Sony এই নতুন ইয়ারবাডের নাম দিয়েছে WF-C500 TWS। ইয়ারবাডস 20 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ আসে৷ Sony WF-C500 গোল আকারের ইয়ারবাডের সাথে একটি বেলন আকার চার্জিং কেসে আসে। সোনি কোম্পানি দাবি করে যে ইয়ারবাড্স আপনার কানের সাথে সুন্দরভাবে ফিট করার জন্য ডিজাইন করা হয়েছে। কোম্পানি আরও দাবি করে যে ইয়ারবাড্স হাই কোয়ালিটি অডিও অফার করে যা ইয়ারবাডে ব্যবহৃত DSEE প্রযুক্তির কারণে। 

Sony WF-C500 একটি কমপ্যাক্ট ফর্ম ফ্যাক্টরে আসে। ইয়ারবাডগুলি ছোট কিন্তু ভাল ফিট হয়। আসুন জেনে নেওয়া যাক Sony-র এই সস্তা ইয়ারবাডগুলির দাম এবং স্পেসিফিকেশন:

Sony WF-C500 TWS ইয়ারবাডের দাম

Sony WF-C500 ভারতে 5990 টাকা দামে লঞ্চ করা হয়েছে। Sony WF-C500 ইয়ারবাড্স এই দামে বাজারে Jabra Elite 3 ইয়ারবাডকে টেক্কা দেবে, যা কোম্পানি তরফে বাজেট দামে চালু করা হয়েছে। সোনি ইয়ারবাড্স কালো, সবুজ, কমলা এবং সাদা সহ আকর্ষণীয় রঙের বিকল্পগুলিতে আনা হয়েছে। Sony WF-C500 সোনি সেন্টার এবং সোনি এক্সক্লুসিভ ShopatSC.com সহ সোনি রিটেল স্টোর থেকে 16 জানুয়ারি থেকে কেনা যাবে।

Sony WF-C500 TWS ইয়ারবাডের ফিচার্স

Sony WF-C500 TWS ইয়ারফোন 5.8mm ড্রাইভার সহ আনা হয়েছে। ইয়ারবাডগুলি DSEE প্রযুক্তি ডিজিটাল সাউন্ড এনহ্যান্সমেন্ট ইঞ্জিন (DSEE) সহ আসে, যা কোম্পানির দাবি অডিও এবং কলের কোয়ালিটি উন্নত করে৷ Sony WF-C500 গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি সাপোর্ট সহ আসে। এটি iOS এবং Android ডিভাইসের সাথে আরও ভাল কানেক্টিভিটির জন্য Android Fast Pair এবং Swift Pair সাপোর্ট সহ আসে৷

10 মিনিটের চার্জে এক ঘন্টা প্লেটাইম

টাচ কন্ট্রোলের পরিবর্তে, ইয়ারবাডগুলি ভলিউম বাড়ানো, মিউজিক পরিবর্তন, মিউজিক প্লে বা পজ করা ইত্যাদি বোতাম সহ আসে। ইয়ারবাডগুলি মনোপড হিসাবেও ব্যবহার করা যেতে পারে। সোনি দাবি করেছে যে ইয়ারবাডগুলি একবার চার্জে 10 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ সহ আসে৷ চার্জিং কেসটিতে 10 ঘন্টা পাওয়ারও রয়েছে, তাই অফার করা মোট ব্যাটারির আয়ু 20 ঘন্টা। ইয়ারবাডগুলি রিভার্স চার্জিং প্রযুক্তির সাথে আসে যা 10-মিনিট চার্জে এক ঘন্টা প্লেটাইম অফার করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo