এয়ারপিউরিফায়ারের দারুন ডিল নিয়ে হাজির অ্যামাজন

এয়ারপিউরিফায়ারের দারুন ডিল নিয়ে হাজির অ্যামাজন
HIGHLIGHTS

এয়ারপিউরিফায়ার ডিল

EMI তেও কেনা যাচ্ছে

দূষণের মাত্রা বাড়তে বাড়তে মানুষের বা বলা ভাল সমস্ত জীব কুলের সহ্যের সীমা ছাড়িয়ে গেছে। এর চিরস্থায়ী সমাধান খুঁজে বা সেই সমাধান অনুসারে কাজ করে ফল পেতে এখনও ঢের দেরি। কিন্তু এই বিষাক্ত ধোঁয়া থেকে কিছুটা রেহাই পেতে হলে এখন বাড়ি বা অফিসের একটি দরকারি জিনিস হয়ে উঠচে এয়ারপিউরিফায়ার।

আর সেই এয়ারপিউরিফায়ার বেশ কিছু দারুন অফারের সঙ্গে এখানে কেনা যাচ্ছে। আর আজকে আমরা আপনাদের সেই সব দারুন কিছু এয়ারপিউরিফায়ারের মধ্যে থেকে কিছু বাছাই করা এয়ারপিউরিফায়ারের ডিল এখানে নিয়ে এসেছি। আপনারা এখান থেকে নিজের পছন্দ মতন এয়ারপিউরিফায়ার নিজের করতে পারবেন।

ANSIO Air Purifier HEPA Active

এই পোর্টেবেল এয়ারপিউরিফায়ারটি আপনারা এখানে মাত্র 4,199 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 5,999 টাকা বলা হয়েছে। এটি বাড়ি, গাড়ি বা অফিসের জন্য একটি দারুন অপশান হতে পারে। আর এর সঙ্গে এতে মোবাইল চার্জ অপশানও আছে। এর সঙ্গে আপনারা এটি পে অন ডেলিভারি অপশানেও কিনতে পারবেন। আর এটি এমনি আশঘ 198 টাকা থেকে শুরু হচ্ছে। আর এর সঙ্গে আছে দশদিনের রিপ্লেসমেন্ট পলিসি আর আছে অ্যামাজন ডেলিভারির সুযোগ। আপনারা HSBC র কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্টে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Mi 2S Vertical Air Purifier 

আপনারা এই এয়ারপিউরিফায়ারটি এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 12,999 টাকা বলা হয়েছে। এটি আপনারা 424 টাকার EMI তে কিনতে পারবেন আর এটি নো কস্ট EMI তেও কেনা যাবে। এটি ১০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে অ্যামাজন ডেলিভারিতে পাওয়া যাবে। আর এর সঙ্গে আপনারা অ্যামাজন পেতে এটি 50 টাকার ক্যাশব্যাক পাবেন এই অ্যামাজন পে দিয়ে কিনলে। এখান থেকে কিনুন।

Honeywell Air Touch i8 42-Watt Air Purifier 

এই এয়ারপিউরিফায়ারটি আপনারা এখানে মাত্র 13,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 20,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা দশদিনের রিপ্লেসমেন্ট পলিসি, এক বছরের ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এর এমনি EMI 659 টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Hindware Moonbow AP-A8400UIN 55-Watt Air Purifier

এটি আপনারা এখানে মাত্র 4,999 টাকায় কিনতে পারবেন, আর সাইটে এর আসল দাম 12,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা এখানে 235 টাকা EMIতে কিনতে পারবেন। আর সাইটে এর সঙ্গে আছে নো কস্ট EMI র সুযোগও। এটি দশদিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে আপনারা অ্যামাজন ডেলিভারি আর এক বছরর ওয়ারেন্টিতে কিনতে পারবেন। HSBC র কার্ডে কিনলে আপনারা 5% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

KENT Aura Room Air Purifier 45-Watt with HEPA Technology

এই এয়ারপিউরিফায়ারটি আপনারা এখানে মাত্র 5,681 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা দশদিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। আর এর সঙ্গে আছে এক বছরের ওয়ারেন্টির সুযোগও। আর এটি আপনারা 267 টাকার প্রাথমিক EMI তে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন থাকলে সেই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরা করে থাকেন।  

Digit.in
Logo
Digit.in
Logo