মাত্র 12,490 টাকায় বিক্রি হচ্ছে Samsung এর 5G Smartphone, কেনার আগে জেনে নিন 4 কারণ কেন কিনবেন এবং 1 না কেনার কারণ

মাত্র 12,490 টাকায় বিক্রি হচ্ছে Samsung এর 5G Smartphone, কেনার আগে জেনে নিন 4 কারণ কেন কিনবেন এবং 1 না কেনার কারণ
HIGHLIGHTS

Samsung Galaxy M14 5G স্মার্টফোন সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে

কোম্পানির অফিসিয়াল সাইটে Samsung Galaxy M14 5G ফোনটি আসল দাম থেকেও অনেকটা সস্তা দামি বিক্রি করছে

এই অফারের পর ফোনের দাম কমে 12,490 টাকা হয়ে যাচ্ছে

Samsung Galaxy M14 5G স্মার্টফোন সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে। কোম্পানির সদ্য লঞ্চ হওয়া ফোনটি কোম্পানির অফিসিয়াল সাইটে দুর্দান্ত ছাড়ের সাথে পাওয়া যাচ্ছে। Samsung এর লেটেস্ট ফোনটি বাজেট প্রাইসে বেশিরভাগ ক্ষেত্রে ভাল পারফরম্যান্স সহ 5G অফার করছে।

এই খবরে আমরা Samsung Galaxy M14 5G স্মার্টফোন কেনার 4টি কারণ বলবো, এর পাশাপাশি, কেন কেনা উচিত নয় তারও 1 কারণ দিতে চলেছি। আসুন দেখে নিন এক নজরে সমস্ত ডিটেল…

Samsung Galaxy M14 5G ফোনে ডিসকাউন্ট

Samsung Galaxy M14 5G ফোনটি ই-কমার্স সাইট Flipkart এবং Amazon প্ল্যাটফর্মে লঞ্চ প্রাইস সহ লিস্ট করা রয়েছে। তবে কোম্পানির অফিসিয়াল সাইটে এই ফোনটি আসল দাম থেকেও অনেকটা সস্তা দামি বিক্রি করছে।

আরও পড়ুন: Motorola Razr 40 এবং Motorola Razr 40 Ultra ফোল্ডেবল ফোন লঞ্চ, 32MP সেলফি ক্যামেরা থাকছে ফোনে

Galaxy M14 5G ফোনের আসল দাম 13,990 টাকা রাখা হয়েছে। এই দামে আপনি ফোনের 4GB RAM + 128GB স্টোরেজ মডেল কিনতে পারবেন। Samsung এর অফিসিয়াল সাইটে ইউজারদের ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে 1,500 টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। এই অফারের পর ফোনের দাম কমে 12,490 টাকা হয়ে যাচ্ছে।

Samsung Galaxy M14 5G: কেন কিনবেন তার 4টি কারণ

1. Samsung এর বাজেট ফোনে বেশ ভাল ফিচার সহ ক্যামেরা ফিচারের জন্য ইউজারদের কাছে বেশ জনপ্রিয়। কোম্পানি সেটাই বজায় রেখে এই ফোনেও একই ফিচার অফার করছে। Samsung Galaxy M14 এর রিয়ার ক্যামেরা বাজেট প্রাইসে সেরা ইমেজ অফার করে। ভারতে 15,000 টাকার কম দামে একটি দুর্দান্ত ক্যামেরা সেটআপ অফার করছে Samsung Galaxy  M14 ফোন।

2. আপনি যদি এমন একটি বাজেট ফোন চাইছেন যা পাওয়ারফুল ব্যাটারি লাইফ অফার করবে, তবে Samsung Galaxy M14 5G ফোন আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। ফোনে 6,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জে 2 দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে।

3. প্রসেসারের ক্ষেত্রে ফোনে Exynos 1330 চিপসেট দেওয়া হয়েছে, যা এই দামে আপনাকে ভাল পারফরম্যান্স অফার করে। এর পাশাপাশি, এই ফোনে আপনি কিছু হেভি গেমও কোনও অসুবিধা ছাড়াই খেলতে পারবেন। ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

4. ফোনে ফুল HD+ রেজোলিউশন সহ একটি বড় 6.6-ইঞ্চি LCD প্যানেল দেওয়া হয়েছে। এতে একটি LCD ডিসপ্লেও অফার করা হয়েছে। যারা মোবাইলে গেম খেলতে বা সিনেমা দেখতে পছন্দ করেন, তাদের জন্য় এই ফোনটি বেশ ভাল বিকল্প হতে পারে। কারণ এতে বাজেট প্রাইসে বড় স্ক্রিন অফার করা হয়েছে।

Galaxy-M14-5G

আরও পড়ুন: 26 হাজারের Samsung Galaxy M33 5G ফোন মাত্র 15,000 টাকায় কেনার সুযোগ! জানুন কোথায় পাবেন এই অফার

Samsung Galaxy M14 5G: 1টি কারণ না কেনার

কোম্পানি এই ফোনের বক্সের সাথে চার্জর অফার করছে না। ফোনটি কম দাম হওয়ার সাথে চার্জার ছাড়াই বাজারে আসবে। Samsung কিছু সময় আগেই তার প্রিমিয়াম স্মার্টফোনের সাথে অ্যাডাপ্টার দেওয়া বন্ধ করে দিয়েছিল, এখন এটি বাজেট ফোনেও পাওয়া যাবে না। সুরতাং, এই ফোনটি কিনলে আপনাকে আলদা করে চার্জর কিনতে হবে। তবে এতে যদি আপনার কোনো অসুবিধা না থাকে, তাহলে Galaxy M14 5G বাজেট ফোনটি আপনি কিনতে পারেন। Samsung এই ফোনে 25W চার্জিং সাপোর্ট করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo