2019 সালের ডিজিট ZERO 1 অ্যাওয়ার্ড

2019 সালের ডিজিট ZERO 1 অ্যাওয়ার্ড
HIGHLIGHTS

ডিজিট জিরো ওয়ান অ্যাওয়ার্ড সেরা পার্ফর্মারদের জন্য

শুধুমাত্র 15 নভেম্বর 2018 র পরে লঞ্চ হওয়া আর 14 নভেম্বর 2019 য়ের আগে লঞ্চ হওয়া প্রোডাক্টই এই তালিকায় জায়গা নেবে

আপনারা যদি আমাদের কাছে আপনাদের প্রোডাক্ট ডিজিট জিরো ওয়ান অ্যাওয়ার্ডের নমিনেশানের জন্য পাঠাতে চান তবে editor@digit.in য়ে যোগাযোগ করুন

ডিজিট জিরো ওয়ান অ্যাওয়ার্ড যুগের বেশি পুরনো, আর এখানে আমরা এই বছরের সেরা পার্ফর্মিং প্রোডাক্টকে পুরস্কৃত করি। এর কারন এই যে এখানে এক বছরের রিসার্চ করা হয় যেখানে ডেভলাপমেন্ট আর এক বছরের পার্ফর্মেন্স দেখা হয়। আর এর সঙ্গে আপনারা যদি যদি চান যে সব থেকে সেরা প্রোডাক্ট বিজয়ী হোক তবে এখানে তার উত্তর পাবেন।

সব কিছু ঠিক রাখার জন্য আমরা প্রায় 12 মাসের মধ্যে লঞ্চ হওয়া সব প্রোডাক্ট এই ডিজিট জিরো ওয়ান অ্যাওয়ার্ড 2019 য়ের জন্য নিচ্ছি এই সময় সীমা হল  15 নভেম্বর 2018 র পরে লঞ্চ হওয়া আর 14 নভেম্বর 2019 য়ের আগে লঞ্চ হওয়া প্রোডাক্টই এই তালিকায় জায়গা নেবে। এই রকম অড ডেট কেন? আসলে প্রতি বছরের ডিসেম্বর ইস্যুর যে ম্যাগাজিন পাবলিশ আমাদের সেই সব কিছু টেস্ট করার জন্য সময় দরকার। আর এই জন্য যে সব প্রোডাক্ট বছরের শেষে লঞ্চ হয় তা আমরা এমার্গো পিরিয়েডে ধরি।

আর এখানে টেস্টের মানে আমরা বলছি যে আমরা আমাদের টেস্ট প্রসেসের মধ্যে দিয়ে জাই। আর এর সঙ্গে এই সব প্রোডাক্ট সেই সব টেস্ট করা হয়। স্কোর ক্যালকুলেট করে বিজয়ী ঠিক করা হয়। আর জিরো ওয়ান অ্যাওয়ার্ডের টেস্ট প্রসেস আমাদের রিভিউ প্রসেসের মতনই প্রায়, পার্থক্য এই যে এখানে আমরা ফিচার, দাম, ডিজাইন এই সব কনসিডার করি না।

আর এই জন্য একটি জিরো ওয়ান অ্যাওয়ার্ড এত ইউনিক হয়। আর আর আমরা এই বছরের সেরা প্রোডাক্ট দেখি। আর এর কারন এই যে রিভিউ প্রোডাক্ট টেস্ট করা হয়।আর জিরো ওয়ান অ্যাওয়ার্ডের জন্য রিভিউ ওপিনিয়ান কন্সিডার করা হয় না। আর এখানে আমরা প্রোডাক্টের পার্ফর্মেন্স আর এবিলিটি দেখি সব রকম ভাবে।

আর তাই যখন আপনারা জিজ্ঞেস করেন যে “ভারতের সেরা গেমিং ল্যাপটও কি”? তখন আপনাদের আমাদের জিরো ওয়ান অ্যাওয়ার্ড বিজয়ী সেই ক্যাটাগরিতে দেখতে হবে। এর কারন এই যে সেখানে আমরা এর পার্ফরমেন্সের বিষয়েই বলি আর কিছু মানে এর লুক এসবের বিষয়ে না।

আর এটি আরও একটি কারন যে জন্য জিরো ওয়ান অ্যাওয়ার্ড দরকারি। কারন আমরা এখানে দামের ট্যাগ দেখি না এখানে শুধু পার্ফর্মেন্স দেখা হয়, আর আমরা এখানে বাজেট রেস্ট্রিকশান সেভাবে দেখি না। তার মানে এই নয় যে এই অ্যাওয়ার্ড শুধুমাত্র অর্থবান দের জন্য যারা বাজেটের কথা না ভেবেই প্রোডাক্ট কিনবে।সেটা করা র‍্যাশানালও নয়। আর জিরো ওয়ান অ্যাওয়ার্ডের বিজয়ী প্রোডাক্ট ইন্ডাস্ট্রির দীর্ঘকালের বেঞ্চ মার্ক পার করে আসে। আর ব্র্যান্ড কেন এই বেঞ্চ মার্ক পছন্দ করবে? তবে তা হয়! তাই সামনের বারের জিরো ওয়ান অ্যাওয়ার্ডের জন্য ভাবছেন। 2020 সালে লঞ্চ হওয়া নতুন ডিভাইস ভাল বেঞ্চ মারকের সঙ্গে আর ভাল পার্ফর্মেন্সের সঙ্গে সঙ্গে দামের বিষয়েও!

জিরো ওয়ান অ্যাওয়ার্ডের ক্যাটাগরি

স্মার্টফোন

1. Best Premium Smartphones.
2. Best High-end Smartphones
3. Best Mid-range Smartphones.
4. Best Budget Smartphones.
5. Best Android Smartphones.
6. Best Camera Smartphones.
7. Best Budget Camera Smartphones.
8. Best Mid-range Camera Smartphones.
9. Best High-end Camera Smartphones.

ল্যাপটপ

1. Best Gaming Laptop
2. Best Mid-range Gaming Laptop
3. Best Mainstream Laptop
4. Best Thin and Light Convertible Laptop
5. Best Thin and Light Laptop

ক্যামেরা

1. Best High End Mirrorless Camera

ডিসপ্লে

1. Best Gaming Monitor
2. Best 4K Professional Monitor

স্পিকার্স

1. Best Bluetooth Speaker
2. Best Smart Speaker

হেডফোন

1. Best Wired Headphones
2. Best Wireless Headphones
3. Best Wired IEM (In-Ear monitors)
4. Best Wireless IEM (In-Ear monitors)
5. Best Truly Wireless IEM (In-Ear monitors)

পিসি কমপিটিশান

1. Best Desktop Processor
2. Best NVMe SSD
3. Best HDD
4. Best RAM Module
5. Best Graphics Card
6. Best Router
7. Best Liquid CPU-Cooler
8. Best 4-Bay NAS
9. Best Gaming Desktop
10. Best Mechanical Keyboards
11. Best Gaming Headsets
12. Best Gaming Mice
13. Best Intel Mainstream Z390 Motherboard
14. Best AMD Mainstream X570 Motherboard

টিভি

1. Best 4K HDR TV

পিউরিফায়ার

1. Best Air Purifiers

কি করে অংশগ্রহন করতে পারবেন

আনারা যদি ব্র্যান্ড হিসাবে আপনাদের প্রোডাক্ট ডিজিট জিরো ওয়ান অ্যাওয়ার্ডে দিতে চান তবে আমাদের সঙ্গে editor@digit.in য়ে যোগাযোগ করুন। তবে এটা মনে রাখবেন যে প্রোডাক্ট 2019 সালের 15 নভেম্বরের আগে লঞ্চ হতে হবে তবেই তা এই বছরের অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হবে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo