Netflix, Amazon Prime এবং Disney Hotstar দেখুন বিনামূল্যে, কোন রিচার্জ প্ল্যান দিচ্ছে এই সুবিধা

Netflix, Amazon Prime এবং Disney Hotstar দেখুন বিনামূল্যে, কোন রিচার্জ প্ল্যান দিচ্ছে এই সুবিধা
HIGHLIGHTS

Jio-599 টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে, কোম্পানি 100 GB হাই-স্পিড ডেটা অফার করছে

600 টাকার কম দামে হাই-স্পিড ডেটা সহ OTT Apps অফার করে জিও

Jio এই প্ল্যানের সাথে, কোম্পানি 1 বছরের জন্য Disney + Hotstar, Amazon Prime Video এবং Netflix এর সুবিধা অফার করছে

Jio Postpaid Plans: মুকেশ আম্বানির (Mukesh Ambani) টেলিকম কোম্পানি রিলায়েন্স জিওর (Reliance Jio) কাছে এমন একটি প্ল্যান (Jio Plan) রয়েছে যা 600 টাকার কম দামে হাই-স্পিড ডেটা সহ OTT Apps অফার করে, যেখানে আপনি Disney Plus Hotstar, Netflix এবং Amazon Prime Video তিনটি OTT Apps এর সুবিধা পাবেন।

Jio 599 প্ল্যান

Jio-599 টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে, কোম্পানি 100 GB হাই-স্পিড ডেটা অফার করছে, সেইসাথে আপনি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS প্রতিদিন পাবেন। বলে দি যে এই ইউজার হন এবং এমন একটি প্ল্যান খুঁজছেন যা আপনাকে প্ল্যানের সাথে 200GB ডেটা রোলওভারের সুবিধাও অফার করা হচ্ছে।

Jio এই প্ল্যানের সাথে, কোম্পানি 1 বছরের জন্য Disney + Hotstar, Amazon Prime Video এবং Netflix এর সুবিধা অফার করছে। এছাড়াও, আপনি Jio Tv, Jio Cinema সহ অন্যান্য Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

Jio

Jio 399 প্ল্যান

এই Jio Recharge Plan এর সাথে কোম্পানি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং 75GB হাই-স্পিড ডেটা সহ প্রতিদিন 100 SMS অফার করে। Jio এই প্ল্যানের সাথে, কোম্পানি 1 বছরের জন্য Disney + Hotstar, Amazon Prime Video এবং Netflix এর সুবিধা অফার করছে। এছাড়াও, আপনি Jio Tv, Jio Cinema সহ অন্যান্য Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

এর মানে হল যে আপনি যদি ডিজনি প্লাস হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিও বা নেটফ্লিক্স দেখতে চান, তবে আপনাকে এর জন্য আলাদা সাবস্ক্রিপশন কিনতে হবে না, আপনি এই প্ল্যানগুলিতে এই সুবিধা নিতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo