Comback! 25 বছর পর বাজারে এন্ট্রি করবে জনপ্রিয় Nokia 3210 (2024), থাকবে মর্ডন লুক এবং হাইটেক ফিচার

Comback! 25 বছর পর বাজারে এন্ট্রি করবে জনপ্রিয় Nokia 3210 (2024), থাকবে মর্ডন লুক এবং হাইটেক ফিচার
HIGHLIGHTS

মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে এইচএমডি কোম্পানি 25 বছর পরে তার একটি পুরানো ফোন আবারও আনতে চলেছে

আপকামিং Nokia 3210 (2024) ফোনের লঞ্চ পোস্টার ফাঁস হয়েছে

Nokia 3210 (2024) ফোনে একটি ক্যামেরা দেওয়া হবে

HMD Global সম্প্রতি গ্লোবাল মার্কেটে সম্প্রতি নিজস্ব ব্র্যান্ডের স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এবার কোম্পানি Nokia ব্র্যান্ডের স্মার্টফোন আনতে চলেছে। কোম্পানি এখন Nokia 225 4G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে এইচএমডি কোম্পানি 25 বছর পরে তার একটি পুরানো ফোন আবারও আনতে চলেছে। আপকামিং Nokia 3210 (2024) ফোনের লঞ্চ পোস্টার ফাঁস হয়েছে।

নতুন লুক এবং ডিজাইন সহ আসবে Nokia 3210 (2024)

nokiamobnet-এর রিপোর্ট অনুযায়ী, আপকামিং ফোনটি নোকিয়া ৩২১০ (২০২৪) নামে আসবে। এই ফোনটি 90 এর দশকে বাজারে বেশি জনপ্রিয় ডিভাইস ছিল। বলা হচ্ছে যে ফোনটি 25 বছর বাদে নতুন আপগ্রেডের সাথে চালু করতে পারে।

আরও পড়ুন: Upcoming Smartphones this week: আগামী মাসে ভারতে এন্ট্রি করবে এই শক্তিশালী স্মার্টফোনস, জানুন কী থাকবে বিশেষ

লিক পোস্টরে আপকামিং নোকিয়া ৩২১০ (২০২৪) ব্লু কালার অপশনে দেখা যেতে পারে। তবে ফোন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। আগামী কয়েক দিনে আপকামিং ফোনের ডিটেল প্রকাশ হবে বলে আশা করা হচ্ছে। ফোনের আগের ডিজাইন থেকে নতুন মডেলটি অনকেটাই আলাদা হতে চলেছে। ফোনে আমরা মর্ডন লুক এবং ডিজাইন দেখতে পারবো।

 HMD Global Nokia 3210 (2024)
Image Credit: nokiamobnet

25 বছর পর Nokia 3210 ফোনে থাকবে ক্যামেরা

ফিচারের কথা বললে, নোকিয়া ৩২১০ (২০২৪) ফোনে একটি ক্যামেরা দেওয়া হবে। তবে বলে দি যে 25 বছর আগের নোকিয়া মোবাইলে কোনো ক্যামেরা ছিল না। ফোনের নিচে HMD কোম্পানির ব্র্যান্ডিং দেখা যাচ্ছে। যার মানে 25 বছর পরে নতুন নোকিয়া ৩২১০ ফোনটি এইচএমডি ব্র্যান্ডের ফোন হবে।

রিপোর্ট অনুযায়ী, নতুন নোকিয়া ফোনে বড় ব্যাটারি লাইফ, ব্লুটুথ এবং 4G কানেক্টিভিটি অফার দেওয়া হবে। আপকামিং নোকিয়া ফোনটি মে মাসে লঞ্চ হতে পারে। তবে কোম্পানির তরফে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়েনি।

আরও পড়ুন: Price Cut: 5000mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা, 3000 টাকা সস্তা হল Samsung 5G মিড-রেঞ্জ স্মার্টফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo