Price Cut: 4000 টাকা সস্তা হল OnePlus এর দুর্দান্ত ফোন, দাম শুনলে কিনতে দৌড়াবেন!

Price Cut: 4000 টাকা সস্তা হল OnePlus এর দুর্দান্ত ফোন, দাম শুনলে কিনতে দৌড়াবেন!
HIGHLIGHTS

OnePlus তার Nord CE 3 5G ফোনের দাম আবারও কমিয়ে দিয়েছে

এই অফারটি ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ফোনের শুধু 8GB RAM+128GB স্টোরেজ মডেলে দেওয়া হচ্ছে

OnePlus Nord CE 3 ফোনে প্রসেসিংয়ের জন্য Qualcomm Snapdragon 782G চিপসেট দেওয়া

OnePlus Nord CE 3 Price Cut: চীনা স্মার্টফোন কোম্পানি OnePlus তার Nord CE 3 5G ফোনের দাম আবারও কমিয়ে দিয়েছে। কোম্পানি গত বছর জুন মাসে লঞ্চ করেছিল এই ফোন। লঞ্চের পর এই ফোনের দাম প্রথমবার নভেম্বর মাসে কম করা হয়েছিল। বলে দি যে সম্প্রতি কোম্পানি ভারতে তার নতুন OnePlus Nord CE 4 লঞ্চ করেছে। ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ফোনে ফিচার হিসেবে কোয়ালকম চিপসেট এবং 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে।

OnePlus Nord CE 3 ফোনের নতুন দাম কত

ওয়ানপ্লাস ফোনটি দুটি ভ্যারিয়্যান্টে আসে। তবে এই অফারটি ফোনের শুধু 8GB RAM+128GB স্টোরেজ মডেলে দেওয়া হচ্ছে। এই মডেলে কোম্পানি 14 শতাংশ দাম কমিয়ে দিয়েছে। ফোনটি 26,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। এখন এটি 4000 টাকা সস্তায় কেনা যাবে।

আরও পড়ুন: Comback! 25 বছর পর বাজারে এন্ট্রি করবে জনপ্রিয় Nokia 3210 (2024), থাকবে মর্ডন লুক এবং হাইটেক ফিচার

OnePlus Nord CE 3 5G Price Cut
এই অফারটি ফোনের শুধু 8GB RAM+128GB স্টোরেজ মডেলে দেওয়া হচ্ছে

ছাড়ের পর ফোনটি 22,999 টাকায় বিক্রি হচ্ছে। স্মার্টফোনটি Aqua Surge এবং Grey Shimmer কালার অপশনে কেনা যাবে। এছাড়া গ্রাহকরা ICICI এবং HDFC কার্ড পেমেন্টে অতিরিক্ত 2000 টাকার ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন।

কোথায় পাবেন এই অফার ভাবছেন? নতুন দামের সাথে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ফোনটি অনলাইন শপিং সাইট Amazon থেকে কেনা যাবে। এছাড়া ফোনটি কোম্পানির অফিসিয়াল সাইটেও নতুন দামের সাথে লিস্ট করা হয়েছে।

Nord CE 3 ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

ডিসপ্লে: ওয়ানপ্লাস ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ 6.7-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে রয়েছে।

প্রসেসর: প্রসেসিংয়ের জন্য Qualcomm Snapdragon 782G চিপসেট দেওয়া। এটি 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সাথে পেয়ার করা হয়েছে।

OnePlus Nord CE 3 5G
OnePlus Nord CE 3 5G

ক্যামেরা: ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS) সাপোর্ট দেওয়া। এতে 50-মেগাপিক্সেল Sony IMX890 সেন্সর, একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা একটি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার রয়েছে। ফ্রন্টে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

ব্যাটারি: নর্ড সিই ৩ ফোনে পাওয়ার দিতে 5000mAh ব্যাটারি রয়েছে, এটি 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: Upcoming Smartphones this week: আগামী মাসে ভারতে এন্ট্রি করবে এই শক্তিশালী স্মার্টফোনস, জানুন কী থাকবে বিশেষ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo