120Hz E4 ডিসপ্লে এবং Snapdragon 888 প্রসেসর সহ আসবে OnePlus 9RT

120Hz E4 ডিসপ্লে এবং Snapdragon 888 প্রসেসর সহ আসবে OnePlus 9RT
HIGHLIGHTS

OnePlus 9RT ফোন চিনে 13 অক্টোবর লঞ্চ করতে চলেছে

OnePlus 9RT হ্যান্ডসেটে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 চিপসেট

OnePlus 9RT ফোন আসবে 7GB ভারচুয়াল RAM সহ

OnePlus 9RT চিনে 13 অক্টোবর লঞ্চ করছে। এখনও অবধি এই স্মার্টফোনের বেশ কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। এই হ্যান্ডসেট গতবছর লঞ্চ হওয়া OnePlus 9 সিরিজের চাইতে বেশ খানিকটা আলাদা। তবে OnePlus ব্র্যান্ডের তরফে নতুন এই সিরিজের ফোনের কয়েকটি মূল ফিচার শেয়ার করা হয়েছে। জানা গিয়েছে যে এই ফোন আসতে পারে শক্তিশালি কুলিং চেম্বার, 600Hz টাচ স্যাম্পেল রেট এবং 7GB ভার্চুয়াল র‍্যামের সঙ্গে।

জানা গিয়েছে যে OnePlus  9RT ফোন আসবে ভ্যাপুর কুলিং সিঙ্কের ফিচারের সঙ্গে। এটি ওয়ানপ্লাস ফোনের সবচাইতে উন্নত কুলিং সিস্টেম হতে চলেছে যা প্রায় ট্যাবলেট ডিভাইসের কুলিং সিস্টেমের সমান। শোনা যাচ্ছে যে এই সিস্টেমে থাকবে ভ্যাপুর চেম্বার এবং বিভিন্ন লেয়ারের গ্র্যাফেন এবং মেটাল ফ্রেম যা হিট শুষে নিতে সাহায্য করবে।

OnePlus 9RT ফোন আসতে পারে 600Hz টাচ স্যাম্পেল রেটের সঙ্গে, যা এখনো পর্যন্ত ওয়ান প্লাস ফোনগুলির মধ্যে সবচাইতে উন্নত। এই ফোনে পাওয়া যেতে পারে লো-স্ক্রিন ল্যাটেন্সি সাপোর্ট। এছাড়া নতুন ফোন আসতে পারে 7GB ভারচুয়াল র‍্যাম আরও উন্নত মাল্টিটাস্কিং ফিচারের জন্য। আশা করা হচ্ছে এই ফোন আসতে পারে 12GB RAM ফিচারের সাথে। তবে সবচাইতে অ্যাডভান্সড ভ্যারিয়েন্টে থাকতে পারে 19GB RAM।

OnePlus 9RT স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

জানা গিয়েছে OnePlus 9RT ফোন আসতে চলেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 5G মোবাইলে চিপসেটের সঙ্গে যাতে যুক্ত রয়েছে Adreno 660 GPU। এই স্মার্টফোনে স্টোরেজ ফিচার হিসেবে থাকতে পারে  12GB LPDDR5 RAM এবং 256GB UFS 3.1 ইন্টারনাল স্টোরেজ।

OnePlus 9RT ফোন আসতে পারে 6.55 ইঞ্চি এফএইচডি প্লাস ই- ফোর অ্যামোলয়েড ডিসপ্লের সঙ্গে। এছাড়া স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে 120Hz, টাচ স্যাম্পেল রেট হতে পারে 600Hz এবং পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে সমেত আসতে পারে। এই ফোন চলবে Android 11 নির্ভর ColorOS 12 সিনেকস্টেমে। এছাড়া এতে থাকতে পারে 4,500mAh ব্যাটারি এবং 65W ফাস্ট চার্জের ফিচার।

ক্যামেরা ফিচার হিসেবে OnePlus 9RT স্মার্টফোনে থাকতে পারে 50MP প্রাইমারি ক্যামেরা, সোনি IMX766 সেন্সর সমেত। এছাড়া থাকতে পারে 8MP বা 16MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স  এবং 2MP ম্যাক্রো অথবা মোনোক্রম লেন্স। OnePlus 9RT হ্যান্ডসেট আসতে পারে16MP সেলফি ক্যামেরা। এছাড়াও কানেক্টিভিটি ফিচার হিসেবে আসতে পারে 5G, 4G,Bluetooth, Wifi, ইউএসবি এবং টাইপ- সি পোর্ট।

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo