Infinix Smart 5A আজ ভারতে হবে হাজির, থাকবে 5000mAh ব্যাটারি এবং দুর্দান্ত ফিচার

Infinix Smart 5A আজ ভারতে হবে হাজির, থাকবে 5000mAh ব্যাটারি এবং দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Infinix Smart 5A ফোনের বিক্রি Flipkart থেকে করা হবে

Infinix Smart 5A ফোনে থাকবে 5000 mAh ব্যাটারি

Infinix Smart 5A ফোনে 6.52 ইঞ্চি HD + IPS ডিসপ্লে দেওয়া হবে

Infinix Smart 5A Launch: Infinix Smart 5A আজ ভারতের বাজারে লঞ্চ হবে। এই ফোনের টিজার ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ প্রকাশ করা হয়েছিল, যা ইঙ্গিত দেয় যে এই ফোনটি এক্সক্লুসিভ ফ্লিপকার্টে উপলব্ধ করা হবে। এখানে ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশনও দেখানো হয়েছে। Infinix Smart 5A ফোনের ব্যাটারি, কালার অপশন, ওজন এবং সিকিউরিটি লক ফিচার সম্পর্কে ফ্লিপকার্ট পেজের টিজারে উপলব্ধ করা হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই ফোনের ফিচার্স সহ অন্যান্য খুঁটিনাটি।

Infinix Smart 5A ফোনে কী থাকবে ফিচার্স

লঞ্চের আগে, ইনফিনিক্স তার আসন্ন এন্ট্রি-স্তরের স্মার্টফোন Infinix SMART 5A এর কিছু স্পেসিফিকেশন ডিটেল জানিয়েছে, যার মতে এই ফোনে একটি বড় 5000 mAh ব্যাটারি এবং 6.52 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এই ফোনে সেলফির জন্য ড্রপ নচ সেটআপ দেওয়া হয়েছে। এই ফোন ওশান ওয়েব, কুইজল সায়ান এবং মিডনাইট ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে। গ্রাহকরা ইনফিনিক্সের এই ফোন কিনলে, জিও সংস্থার এক্সক্লুসিভ অফারে আওতায় Jio SIM কানেকশন নিলে 550 টাকার ক্যাশব্যাক সুবিধা পেতে পারেন।

Infinix Smart 5A ফোনে 6.52 ইঞ্চি HD + IPS ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও 5000 mAh ব্যাটারিও দেওয়া যাবে। ফোনটি 19 ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক, 28 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক, 13 ঘন্টা পর্যন্ত গেমিং টাইম, 16 ঘন্টা পর্যন্ত ওয়েব সার্ফিং, 33 ঘন্টা পর্যন্ত 4G টকটাইম এবং 35 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে। ইনফিনিক্স স্মার্ট 5A ফোনে 8.3mm পাতলা এবং 183 গ্রাম ওজনের হতে পারে। এই ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সাপোর্ট সহ আসতে পারে।

ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। এর প্রাইমারি সেন্সর 13 মেগাপিক্সেল হতে পারে। দ্বিতীয়টি 2 মেগাপিক্সেলের হতে পারে। এছাড়া, তৃতীয় ক্যামেরা সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি। পাশাপাশিই, ফোনটি মিডিয়াটেক হেলিও জি 25 প্রসেসরের সাথে দেওয়া যেতে পারে। ফোনে 2 জিবি RAM এবং 32 জিবি স্টোরেজ দেওয়া যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo