Moto G 5G ফোনের আজ প্রথম সেল, অফারে 4 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ

Moto G 5G ফোনের আজ প্রথম সেল, অফারে 4 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Moto G 5G স্মার্টফোনে প্রসেসর হিসেবে পাওয়ারফুল কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G SOC দেওয়া হয়েছে

মটোরোলার এই সস্তা 5G স্মার্টফোনের দাম 20,999 টাকা রাখা হয়েছে। আপনি যদি HDFC কার্ডের মাধ্যমে কিনে থাকেন এই ফোন তবে পেয়ে যাবেন 1,000 টাকার ছাড়

Moto G 5G ফোনের বিক্রি 7 ডিসেম্বর দুপুর 12 টায় করা হবে। এই ফোনটি ভলকানিক গ্রে এবং ফ্রস্টেড সিলভার কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে

Motorola গত মাসে শেষের দিকে ভারতে তার সস্তা 5G ফোন Moto G 5G লঞ্চ করেছিল। সংস্থা দাবি করে যে এটি দেশের 'সর্বাধিক সাশ্রয়ী মূল্যের' 5G হ্যান্ডসেট। এই মটোরোলা ফোনটি আজ প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ করানো হবে। মটোরোলা Moto G 5G ফোনে রয়েছে 128GB স্টোরেজ, 5000mAh ব্যাটারি।

আপনি যদি কোনও সস্তা 5G ফোনের খোঁজ করছেন তবে এই সুযোগ হাত ছাড়া করবেন না। Motorola India তরফে ট্যুইট করে জানিয়েছে, Moto G 5G শুধুমাত্র Flipkart-এ দুপুর ১২টায় বিক্রি করা হবে। এই ফোন ভলক্যানিক গ্রে এবং ফ্রস্টেড সিলভার রঙে আসে।

Moto G 5G এর দাম

Moto G 5G ফোন ভারতে 24,999 টাকায় লঞ্চ করা হয়েছে। তবে লিমিটেড পিরিয়ডের জন্য এটি 20,999 টাকায় কেনা যাবে। আপনি যদি HDFC কার্ডের মাধ্যমে কিনে থাকেন এই ফোন তবে পেয়ে যাবেন 1,000 টাকার ছাড়। Moto G 5G ফোনের বিক্রি 7 ডিসেম্বর দুপুর 12 টায় করা হবে। এই ফোনটি ভলকানিক গ্রে এবং ফ্রস্টেড সিলভার কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

moto g 5g specs

Moto G 5G ফিচার এবং স্পেসিফিকেশন

Moto G 5G স্মার্টফোন দেখতে পুরোপুরি Moto G9 power এর মতো। এই স্মার্টফোনে প্রসেসর হিসেবে পাওয়ারফুল কোয়ালকম স্ন্যাপড্রাগন 750G SOC দেওয়া হয়েছে। এর পাশাপাশি ফোনে থাকছে 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ। ফোনের মেমরি 1TB পর্যন্ত বাড়ানো যাবে। পিছনের প্যানেলে একটি ছোট স্কোয়ার ক্যামেরা মডিউল রয়েছে। ফোনের ফ্রন্টে একটি 6.7 ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে রয়েছে, যার পিক্সেল ডেন্সিটি 394 পিপিআই রয়েছে। 

Moto G 5G ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা 48 মেগাপিক্সেল প্রাইমারী, 8 মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল লেন্স এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরযুক্ত। Moto G 5G-তে সেলফি তোলার জন্য 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Moto G 5G স্মার্টফোনে শক্তিশালী 5,000 mAh ব্যাটারি দেওয়া হচ্ছে, যা 20W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেম হিসেবে Moto G 5G হ্যান্ডসেটে দেওয়া হচ্ছে Android 10 আউট অফ দ্য বক্স।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo