BLACK SHARK 3 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছে 65W ফাস্ট চার্জ পাওয়া যাবে

BLACK SHARK 3 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছে 65W ফাস্ট চার্জ পাওয়া যাবে
HIGHLIGHTS

65W য়ের ফাস্ট চার্জিং পাওয়া যাবে

16GB র‍্যাম থাকতে পারে

পরবর্তী ব্ল্যাক শার্ক ফোনটি তাড়াতাড়ি আসবে আর এই ডিভাইসটি চিনে 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছে। আর লিস্টিং অনুসারে ব্ল্যাক শার্ক 2 ফোনটিতে 65W য়ের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। লিস্টিং অনুসারে এই ফোনটির বিষয়ে আর বেশি কিছু জানা জায়নি। আর এই সময়ে শুধু Realme X50 Pro 5G ফোনটি 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Black Shark 3 গেমিং ফোনটি 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছে আর এর স্ক্রিনশট Slashleaksয়ে শেয়ার করা হয়েছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 5G সাপোর্ট করে। আর এই ফোনটি Shark MBU-A0 আর  Shark KLE-A0 মডেল নাম্বারের সঙ্গে লিস্টেড হতে দেখা গেছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনটি  Black Shark 3 ফোনে 65W ফাস্ট চার্জিং থাকবে। আর এর সঙ্গে ব্ল্যাক শার্ক ফোনটি সম্প্রতি Tencent Games য়ের সঙ্গে পার্টনারশিপ করেছে আর PUBG মোবাইলের মতন গেম বানাবার জন্য এরা পরিচিত। আর এই পার্টনার্শিপের পরে ব্ল্যাক শার্ক ফোনটির পরবর্তী ফোনে সফটোয়্যার আর হার্ডওয়্যার অপ্টিমাইজেশান দেখা যাবে।

আর এর সঙ্গে ব্ল্যাক শার্কের CEO Luo Yuzhou ওয়েবোতে 5G গেমিং ফোনের লিস্ট বেসড চার্জিং কম্বিনেশান বলেছনে। আর বেশির ভাগ ফোনে 5000mAh য়ের আর 65W য়ের চার্জিং কম্বিনেশান বাছতে হবে। আর এখানে 38 মিনিটে চার্জ হবে।

এর আগে  Black Shark 3 5G MIIT র সার্টিফিকেশান পেয়েছিল আর এটি চিনা সার্টিফিকেশান সাইট। এর থেকে এই ফোনের 16GB র‍্যাম বিষয়ে জানা গেছে। আর এর বিষয়ে এখনও এর থেকে বেশি কিছু জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo