ভারতে SAMSUNG GALAXY Z FLIP ভারতে প্রি বুকিং শুরু হয়েছে

ভারতে SAMSUNG GALAXY Z FLIP ভারতে প্রি বুকিং শুরু হয়েছে
HIGHLIGHTS

ভারতে স্যামসাং গ্যালাক্সি Z ফ্লিপ ফোনটির দাম 1,09,999 টাকা

এই ফোনটি 26 ফেব্রুয়ারি রিলিজ করা হবে বলে জানানো হয়েছে

স্যামসাং জানিয়েছে যে তাদের নতুন ফোন গ্যালাক্সি z ফ্লিপ ফোল্ডেবেল ফোনটি আজ মানে 21 ফেব্রুয়ারি থেকে প্রি বুকিং করা যাবে। আর এই ফোনটির দাম 1,09,999 টাকা রাখা হয়েছে। ব্র্যান্ড এও জানিয়েছে যে এই ফোনটি 26 ফেব্রুয়ারি রিলিজ করা হবে। আর যারা এই ফোনটি কিনতে চান তারা স্যামসাংয়ের ই শপের মাধ্যমে প্রি বুক করতে পারবেন।

স্যামসাং বলেছে যে সবাই কোম্পানির ই শপে ডিভাইসটি প্রি বুক করতে পারবেন আর তিনি প্রিমিয়াম হোয়াইট গ্লাভ ডেলিভারি দেওয়া হবে বলে জানিয়েছেন। ইন বক্সের জন্য স্যামসাং গ্যালাক্সি Z ফ্লিপ ফোনটিতে 24X7 সার্ভিস কল সেন্তার আছে আর এ সঙ্গে এই ফোনের সঙ্গে এক বছরের স্যামসাং কেয়ার+ প্রোটেকশান অফার করছে। আর এর সঙ্গে ভেতরের স্ক্রিন আর বাইরের স্ক্রিন মিলিয়ে একবারের স্ক্রিন রিপ্লেসমেন্টও আছে। আপনারা চার মাস ফ্রিতে ইউটিউব প্রিমিয়ায়ম, আর বারো মাসের বাজ মিউজক EMI পাবেন।

স্যামসাং দাবি করেছে যে গত বছরের গ্যালাক্সি ফোল্ড ফোনের তুলনায় এটির হিঞ্চ ভাল। আর কোম্পানি এও বলেছে যে ফোনে স্ক্রিনে ধুলো আসবে না। আর কোম্পানি ডাস্ট আউট রকাহার জন্য ফাইবার দিয়েছে। আর এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+SoC, 8GB র‍্যাম আর 256GB UFS 3.0 স্টোরেজ। আর এই ফোনটির বাইরের দিকে 12মেগাপিক্সালের ক্যামেরা আছে।

এই ফোনে 12Mp র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আছে। আর ফোনে পাঞ্চ হোল কাটআউট আছে আর যা 10MP র ক্যামেরা দেয়। গ্যালাক্সি Z ফ্লিপ ফোনে 3,300mAh য়ের ব্যাটারি আছে যা 15W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 ওয়ান নির্ভর ওয়ান UI 2.0 বক্স যুক্ত। আর এই ফোনে স্টিরিও লাউডস্পিয়ার একটি AKG যুক্ত টিউন করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo