কাজ হচ্ছে রিয়েলমি টিভির, 2020 সালেই আসতে পারে ঃ রিপোর্ট

কাজ হচ্ছে রিয়েলমি টিভির, 2020 সালেই আসতে পারে ঃ রিপোর্ট
HIGHLIGHTS

রিয়েলমি হয়ত তাদের টিভি লঞ্চ করতে চলেছে

এটি হয়ত একটি অ্যান্ড্রয়েড টিভি হবে

রিয়েলমি টিভি 2020 সালে লঞ্চ করা হতে পারে

সম্প্রতি রিয়েলমি ভারতে আর চিনে তাদের পোর্টফোলিও এক্সটেন্ড করবে বলে জানা গেছে। আর কোম্পানি এর মধ্যে মোবাইল ফোন, অ্যাক্সেসারিজ, পাওয়ারব্যাঙ্ক আর ইয়ারফোন এনেছে। আর এবার গুজবে শোনা যাচ্ছে যে রিয়েলমি এবার হয়ত টিভির বাজারে আসবে। বলা হচ্ছে যে টিভির বাজারে এসে রিয়েলমি মি টিভিকে টক্কর দেবে যা ভারতের বাজেট টিভির বাজার দখল করে আছে। রিয়েলমি এর সঙ্গে IoT ডিভাইস টেস্টও করেছে আর তাদের স্মার্ট টিভি আশা এখন শুধু সময়ের অপেক্ষা।

Realme X50 5G  লঞ্চের সময়ে কোম্পানির  CMO Xu Qi Chase বলেন যে কোম্পনি 2020 তে টিভি ক্যাটগরির লঞ্চ করবে। তবে রিয়েলমির স্মার্টটিভির বিষয়ে 2019 থেকেই রিউমার্ড আশা শুরু করে আর তা 2019 য়েই লঞ্চ হবে বলে জানা গেলেও বাস্তবে তা হয়নি। রিয়েলমি টিভি শাওমির মি টিভির মতন একই ফিচারের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে।

রিয়েলমি একটি টিভির লঞ্চ স্পেক্স বলেছে। এয়টি অ্যান্ড্রয়েড টিভির মতন হবে যা ফুল ফ্লেজড স্মার্ট টিভির অভিজ্ঞতা দেবে আর সঙ্গে থাকবে ওয়াইড এনাফ অ্যাপ সাপোর্ট। আর রেফারেন্সের জন্য শাওমি সম্প্রতি তাদের মি টিভি 5 সিরিজ চিনে লঞ্চ করেছে যা QLED প্যানেলের সঙ্গে এসেছে আর এর সঙ্গে আছে হার্ডওয়্যার যার দামও অ্যাফোর্ডেবেল। আর এই Mi 5 pro টিভিতে আছে কোয়ান্তামের ডট ডিসপ্লে যা 8K ভিডিও সাপোর্টের সঙ্গে এসেছে।

রিয়েলমির CEO মাধব শেঠ এই ডিভাইস বিষয়ে টিজ করেছেন। কোম্পানি ফিটনেস ব্র্যান্ড আনবে বলেও রিউমার শোনা গেছে। সম্প্রতি রিয়েলমি তাদের ইয়ারফোন রিয়েলমি বাডস এয়ার আর তাদের প্রথম 5G ফোন Realme X50 5G লঞ্চ করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo