গিকবেঞ্চে SAMSUNG GALAXY NOTE 10 LITE 6GB র‍্যামের সঙ্গে দেখা গেছে

গিকবেঞ্চে SAMSUNG GALAXY NOTE 10 LITE 6GB র‍্যামের সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

ফোনে থাকবে 6GB র‍্যাম

স্যামসাং তিনটি ফোন সামনের মাসে লঞ্চ করবে

গত সপ্তাহের রিপোর্ট থেকে অনুমান পাওয়া গেছেইল যে স্যামসাং সামনের মাসে ভারতে তিনটি নতুন ডিভাইস লঞ্চ করবে। রিপোর্ট থেকে জানা গেছদে যে কোম্পানি 2019 সালের ডিসেম্বর মাসে ভারতে Samsung Galaxy Note 10 Lite, Galaxy S10 Lite আর Galaxy A51 ফোন গুলি লঞ্চ করবে।

আর এবার প্রায় সপ্তাহ খানেক বাদে Samsung Galaxy Note 10 Lite  গিকবেঞ্চেরফ ডাটা বেসে দেখা গেছে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসে Exynos 9810 SoC থাকবে।

গিকবেঞ্চ অনুসারে Samsung SM-N770F ( সম্ভাব্য Galaxy Note 10 Lite) 6GB র‍্যাম ভেরিয়েন্টের সঙ্গে আসবে আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 থাকবে। আর এই লিস্টিং থেকে Exynos 9810 য়ের বিষয়ে জানা গেছে। আর বেঞ্চমার্ক সাইটের লিস্টিং থেকে এই ফোনের সিঙ্গেল কোর টেস্ট 667 আর মাল্টি কোর টেস্ট  2,030 জানা গেছে।

Galaxy Note 10 Lite য়ের বিষয়ে বেশি জানা জায়নি আর এর লঞ্চ ডেটও জানা জায়নি। আর স্যামসাংয়ের সস্তার Galaxy Note 10 ভেরিয়েন্টে কাজ করছে আর এটি SM-N770F মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনটিই হয়ত  Galaxy Note 10 Lite নামে আসবে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি ব্ল্যাক আর রেড কালারে কেনা যাবে।

আর এই কম দামের ফোনের হার্ডওয়্যারে একটু ক্মপ্রোমাইজ করা হতে পারে। আর এই ফোনে ডুয়াল রেয়ার‍ ক্যামেরা, স্মল ব্যাটারি, কম র‍্যাম আর স্টোরেজ থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo