গিকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি S10 লাইট ফোনটির স্পেক্স দেখা গেছে

গিকবেঞ্চে স্যামসাং গ্যালাক্সি S10 লাইট ফোনটির স্পেক্স দেখা গেছে
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি S10 লাইট ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে লঞ্চ করা হবে

আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পাবেন

আর এই ফোনে আছে 8GB র‍্যাম

আরও একবার স্যামসাংয়ের ফোন Samsung Galaxy S10 Lite নিয়ে আরও একটি গুজব এসেছে। মনে করা হচ্ছে যে এই ফোনটি Samsung  Galaxy S10 য়ের ছোট ভার্সান হিসাবে আসবে। আর এই ফোনের বিষয়ে বেশি কিছু জানা জায়নি তবে স্যামসাংয়ের একটি পরবর্তী ফোন এর মধ্যে গিক বেঞ্চে দেখা গেছে আর এই ফোনটির মডেল নাম্বার SM-G770F, আর এই ফোনটি পরবর্তী স্যামসাং গ্যালাক্সি S10 Lite স্মার্টফোন হিসাবে আসতে পারে। আর এই ডাটাবেস এই ফোনের নাম থেকে জানা গেছে। তবে এই ফোনের স্পেক্স আমরা দেখতে পারি।

বলা হছে যে গিকবেঞ্চে ডাটাবেস দেখে স্যামসাং গ্যালাক্সি S10 Lite মোবাইল ফোনে একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে। আর এর সঙ্গে এই ফোনে থাকবে 8GB র‍্যাম। আর এই ফোনের এর আগের লিক অনুসারে ফোনে 742 আর 2604 স্কোর পেয়ছে গিকবেঞ্চের সিঙ্গেল আর মাল্টি কোরে।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে Samsung Galaxy S10 Lite ফোনটি আসলে গ্যালাক্সি A91 য়ের রিব্র্যান্ড ভার্সান হবে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে যা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের। আর এই ফোনে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর স্যামসাং ওয়ান UI তে চলে।

Samsung Galaxy S10 Lite ফোনে 6.7 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে যার রেজিলিউশান 1080×2400 পিক্সাল হবে। আর এই ফোনের রেয়ার প্যানেলে তিনটি ক্যামেরা আছে যার মধ্যে একটি 48MP র ম্নে ক্যামেরা আর এর সঙ্গে আছে `12MP র ক্যামেরা আর একটি 5 মেগাপিক্সালের ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে আছে 32MP র ক্যামেরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo