VIVO ভারতে VIVO U10 র সঙ্গে নতুন U সিরিজের স্মার্টফোন আনবে

VIVO ভারতে VIVO U10 র সঙ্গে নতুন U সিরিজের স্মার্টফোন আনবে
HIGHLIGHTS

ভিভো ভারতে তাদের নতুন U সিরিজের কথা ঘোষনা করেছে

Vivo U10 লাইনআপের প্রথম ফোন

Vivo U1 ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আসবে

ভারতে সম্প্রতি ভিভো তাদের Vivo Z1X স্মার্টফোন নিয়ে এসেছে আর এর মধ্যে তারা ভারতে Vivo V17 Pro ফোনটি আনবে বলে জানিয়েছে। আর এর মধ্যে কোম্পানি জানিয়েছে যে তারা তাদের U সিরিজের ফোন নিয়ে আসবে। আর এটি একটি কম দামের ফোন হবে বলেও জানিয়েছে। এই ফোনটির বিষয়ে অ্যামাজনে একটি ডেডিকেটেড মাইক্রো সাইটও দেখা গেছে।

Vivo U1 য়ের অ্যামাজনের নোটিফাই পেজে একটি হ্যান্ডসেট কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের সঙ্গে দেখা গেছে।আ র এর সঙ্গে এই ফোনের কোন প্রসেসার থাকবে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর এই ফোনে একটি বড় ব্যাটারি থাকবে আর ফোনটি হয়ত একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হবে। আর এই ফোনে আপনারা টিজার পেজে দেখতে পারবেন। এই স্মার্টফোনে একটি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ডিজাইন দেখা গেছে যা ফ্রন্ট ফেস্কিং ক্যামেরার সঙ্গে থাকবে।

আর এর আগেই বলা হেয়ছে যে ভারতে সবে Vivo Z1X ফোনটি লঞ্চ হয়েছে, যা ব্যাক সাইডে ট্রিপেল ক্যামেরার সঙ্গে দেখা গেছে। আর এই ফোনে এর সঙ্গে একটি 6.38 ইঞ্চির ফুল HD সুপার AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা ওয়াটার ড্রপ নচ পাবেন। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712E প্রসেসার। আর 6GB র‍্যামা র 64GB আর128GB স্টোরেজ। আর এই ফোনে এর সঙ্গে 4500mAh য়ের ব্যাটারি আছে আর এটি আপনারা 22.5W ফ্ল্যাশ চার্জের সঙ্গে পাবেন।

এই Vivo Z1X ফোনে আপআন্রা একটি 48MP র ক্যামেরা পাবেন আর যা সোনি IMX582 সেন্সারের সঙ্গে এসেছে। আর এই ফোনে আছে 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা আর একটি 2MP র ডেপ্তহ সেন্সার আর ফোনে আছে 32MP র সেলফি ক্যামেরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo