পুজোর সময়ে কিছু দারুন ক্যামেরা ফোনের সন্ধান

পুজোর সময়ে কিছু দারুন ক্যামেরা ফোনের সন্ধান

আকাশে বাতাসে আগমনীর বার্তা, ক্যালেন্ডারের হিসাবে মাস খানেকও বাকি নিয়ে শারদোৎসবের। কেনাকাটা শুরু হয়ে গেছে এবার এগিয়ে আসছে ফাইনাল টাচের দিন। আর এই সময়ে ভারতে এমন কিছু দারুন স্মার্টফোন আছে যা আপনারা হাতে পুজোর সময়ে থাকলে পুজোর সেরা ছবি তুলতে যেমন আপনার সময় লাগবে না, তেমনি স্টাইলিশ এই সব ফোন আপনার হাতে থাকলে নিজেরই আলাদা এক রকমের অনুভুতি হবে।

আজকে পুজোর আগের এমন কিছু দারুন ক্যামেরা ফোনের কথা আমরা আপনাদের জানাব। যে ফোন পুজোর আগে একবার নিজের করার ইচ্ছে হতেই পারে। আর নেহাত যদি দামের জন্য তা করা নাও যায় তাতেই বা খতি কি? দারুন ফোনের খবর গুলি তো বেজায় সত্যি।

আসুন তবে দারুন ক্যামেরা যুক্ত কিছু ফোন দেখা যাক যা পুজোর সময়ে আপনার হাতে থাকলে তাক লাগবে সবার।

Samsung Galaxy S10 Plus

এই স্যামসাংফোনটিতে আপনারা 6.4 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে পাবেন আর এই ফোনের রেজিলিউশান 1440×3040 পিক্সাল। আর এই ফোনে আপনারা ডায়ানামিক AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 12+`12+16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা। আর এই ফোনের ফ্রন্টে পাঞ্চ হোল ক্যামেরাতে আছে ডুয়াল 10+8 মেগাপিক্সালের ক্যামেরা।

Samsung Galaxy S10

স্যামসাংয়ের এই ফোনে আপনারা ইনফিনিটি O ডিসপ্লে পাবেন। আর এই ফোনটি HDR 10+ সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা ডায়নামিক AMOLED ডিসপ্লে পাবেন। ফোনে আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এটি এই ধরনের সিকিউরিটি ফিচারের প্রথম ফোন।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরা দেখি তবে দেখা যাবে যে এই ফোনে প্রো গার্ড ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 10X ডিজিটাল জুম পাবেন। ফোনে ট্রিপেল ক্যামেরা আছে।

Honor View 20

এই ফোনটিতে আপনারা হিলিকন কিরিন 980 SoC আছে। আর এই ফোনে আপনারা যে ডিসপ্লে ডিজাইন পাবেন সেই ডিজাইনের নাম ফুল ভিউ ডিসপ্লে 3.0 দেওয়া হয়েছে।

ফোনটিতে 48MP র ক্যামেরা আছে আর এই ফোনে আপনারা ডুয়াল ISP আর ডুয়াল NPU পাবেন।

Samsung Galaxy M40

এই স্যামসাংয়ের M সিরিজের ফোনে আপনারা পাঞ্চ হোল ক্যামেরা পাবেন এই ফোনে ফ্রন্টে 16MP r ক্যামেরা আছে। আর এই ফোনে এর সঙ্গে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে আর সেই ক্যামেরা 32+5+8 মেগাপিক্সালের।

আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর ফোনে 3.5mm হেডফোন জ্যাক আছে। ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত।

Huawei P30 Pro

এই ফোনে আপনারা একটি 6.47 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এই ফজনে ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। ফোনয়টিতে কিরিন 980 প্রসেসার আছে। আর এই ফোনে মালি G76 দেওয়া হয়েছে। ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন।

এই ফোনের রেয়ার কোয়াড ক্যামেরার সঙ্গে ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Realme 5 Pro

এই ফোনটি কোম্পানির 5 সিরিজের ফোন আর এই ফোনের মাধ্যমে কোম্পানি কোয়াড ক্যামেরা সেটআপ নিয়ে এসেছে। আর এই ফোনে আপনারা 48MP র মেন ক্যাম্রা পাবেন। ফোনে আছে একটি 6.3 ইঞ্চির ডিসপ্লে। আর এই ফোনে এর সঙ্গে ফ্রন্টে একটি 16MPর ক্যামেরা দেওয়া হয়েছে।

Samsung Galaxy A9(2019)

এই স্যামসাং ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 6.3 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে।

আর এই ফোনের ক্যামেরাতে আপনারা ভার্টিকাল ক্যামেরা পাবেন। আর এর ক্যামেরা গুলি হল24MP র ক্যামেরা যা f/1.7 অ্যাপার্চারের আর এই ফোনের একটি 8MP র ক্যামেরা আছে যা f/2.4 অ্যাপার্চার যুক্ত। আর এই ফোনে 10MP র ক্যামেরাটি f/2.4 অ্যাপার্চারের। আর ফোনের শেষ ক্যামেরা 5MPর। আর এই ফোনের ফ্রন্টে আপনারা একটি 24MP র ক্যামেরা পাবেন।

Realme 5

Relame 5 ফোনটিতে আপনারা 6.5 ইঞ্চির একটি IPC LCD ডিসপ্লে পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে কর্নিং গোরিলা গ্লাস 3 প্রোটেকশান আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 82.7%।

Relame 5 ফোনে আপনারা কোয়াড ক্যামেরাতে 12MP র f/1.8 অ্যাপার্চারের ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 8MP র f/2.2 অ্যাপার্চারের ক্যামেরা। আর এই ফোনের 2MP র ক্যামেরা f/2.4 অ্যাপার্চারের আর এই ফোনের আর একটি 2MP র ক্যামেরা f/2.4 অ্যাপার্চারের। ফোনটিতে একটি 13MP র ফ্রন্ট ক্যামেরা আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo