48MP ক্যামেরা আর 25MP র ফ্রন্ট ক্যামেরা নিয়ে লঞ্চ হল মোটোরোলা ONE VISION

48MP ক্যামেরা আর 25MP র ফ্রন্ট ক্যামেরা নিয়ে লঞ্চ হল মোটোরোলা ONE VISION
HIGHLIGHTS

ফোনটিতে 48MP র ক্যামেরা আছে

এই ফোনটি ভারতে BIS স্ট্যান্ডার্ড সার্টিফিকেশান পেয়েছে

স্মার্টফোন কোম্পানি মোটোরোলা অবশেষে ভারতে তাদের লেটেস্ট ফোন মোটোরোলা ওয়ান ভিশান ফোনটি লঞ্চ করেছে। আর এই ফোনটি এর আগে ব্রাজিলে লঞ্চ হয়েছিল।

এই ফোনটি ভারতে BIS স্ট্যান্ডার্ড সার্টিফিকেশান পেয়েছে। আর এর এই ফোনটি ভারতে স্যামসাং গ্যালাক্সি M40 র সঙ্গে প্রতিযোগিতা করবে।

Motorola One Vision ফোনটির দাম

এই মোটোরোলা ফোনটি আজকে ভারতে লঞ্চ হয়েছে। এই ফোনটি এর মধ্যে ব্রাজিল, সৌদি আরব আর থাইল্যান্ডে বিক্রি করা হয়েছে। এই ফোনটি BRL 1,999 মানে 35,800 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ভারতে 19,990 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি ফ্লিপকার্টে বিক্রি করা হবে। আর এই ফোনটি ব্রাউন আর সাফায়ার ব্লু কালারে কেনা যাবে।

Motorola One Vision ফোনটির স্পেসিফিকেশান

মোটোরোলা ওয়ান ভিশান ফোনটিতে আপনারা একটি 6.3 ইঞ্চির দুল HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে 2.2GHz অক্টা কোর স্যামসাং এক্সিয়ন্স 9609 SoC আছে। আর এই ফোনে 4GB র‍্যাম দেওয়া হয়েছে। ফোনে একটি পাঞ্চ হোল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে।

ফোনটিতে 48MP র প্রাইমারি ক্যামেরা আছে যা f/1.7 অ্যাপার্চার যুক্ত আর এই ফোনের দ্বিতীয় 5 মেগাপিক্সালের ক্যামেরা f/2.2 অ্যাপার্চারের। আর এই ফোনটিতে আপনারা ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা পাবেন আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে। আর ফোনটি 3,500mah য়ের ব্যাটারি যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo