পাঞ্চ হোল ক্যামেরা 48MP রেয়ার ক্যামেরার সঙ্গে MOTORLA ONE VISION আসবে

পাঞ্চ হোল ক্যামেরা 48MP রেয়ার ক্যামেরার সঙ্গে MOTORLA ONE VISION আসবে
HIGHLIGHTS

15 মে ফোনটি লঞ্চ হবে

ফোনে পাঞ্চ হোল ক্যামেরা থাকবে

Motorola One Vision ফোনে 48MP র ক্যামেরা থাকবে

Motorola 15 মে ব্রাজিলে তাদের One Vision স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। পরবর্তী স্মার্টফোনের বিষয়ে আমরা যদি বলি তবে এই ফোনের স্পেক্স আর ফিচার্সের বিষয়ে জানা গেছে। আর এবার এই স্মার্টফোনটির একটি নতুন রেন্ডার অনলাইনে দেখা গেছে সেখানে আপনারা এই ডিভাইসের ডিজাইন আর কালারের বিষয়ে জানবেন যা পাঞ্চ হোল ক্যামেরা ডিসপ্লে ডিজাইন ফলো করবে। আর এই পাঞ্চ হোল ডিসপ্লে হিসাবে ফোনের বাঁ দিকে কর্নার করে এই ক্যামেরা দেওয়া হবে। আর এই ফোনটির ব্যাকে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে যা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর মোটোরোলার ওয়েবিং লোগোর সঙ্গে দেখা যাবে।

 

এই ফোনের ছবিইয়ে ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা গেছে। আর এই বিষয়ে জানা গেছে যে মোটোরোলা ভিসান ওয়ানে 48MP র মেন ক্যামেরা দেওয়া হবে এর অ্যাপার্চার f/1.7 হবে। আর এছারা ফোনে ডার্ক ব্লু আর ব্রাউন কালার ভেরিয়েন্ট থাকতে পারে। আর এখনও এই বিষয়ে কিছু অফিসিয়ালি জানা যায়নি।

MOTOROLA ONE VISIOn ফোনের আনুমানিক স্পেক্স

Motorola One Vision ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এটি পাঞ্চ হোল ক্যামেরা ডিজাইনের সঙ্গে আসবে। আর এই ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 21:9 হবে আর এই ফোনটি 2520×1080 পিক্সাল হবে আর এই ফোনে 3GB র‍্যাম আর 4GB র‍্যাম থাকতে পারে। আর এই ফোনের স্টোরেজের জন্য ডিভাইসে 32GB, 64GB আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর এই ফোনে 3,5000mAH য়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে। আর এই ফোনে আপনারা USB Type C পোর্ট পাবেন।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo