Xiaomi Redmi 7 ফোনটির স্পেক্স আর ইমেজ লিক হল

Xiaomi Redmi 7 ফোনটির স্পেক্স আর ইমেজ লিক হল
HIGHLIGHTS

সম্প্রতি Xiaomi Redmi 7 ফোনটির বিষয়ে একটি নতুন খবর পাওয়া গেছে আর এবার আরও একবার এই ফোনটির বিষয়ে খবর সামনে এসেছে আর এই সিরিজটি আর কিছুদিনের মধ্যেই লঞ্চ করা হবে

হাইলাইট

  • Xiaomi Redmi 7 ফোনটি আগামী কয়েক দিনের মধ্যে লঞ্চ করা হতে পারে
  • Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোনের পরে এটি একটি নতুন সিরিজে আসবে
  • এই সিরিজের ফোনে বেশ কিছু কালার অপশান আসতে পারে

 

সম্প্রতি Xiaomi ভারতে তাদের Xiaomi Redmi Note 7 আর Xiaomi Redmi Note 7 Pro ফোন দুটি লঞ্চ করেছে। আর এবার কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের নতুন একটি সিরিজ লঞ্চ করবে। মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি কোম্পানি তাদের Redmi 7 সিরিজের ফোন লঞ্চ করবে। আর এই ফোনটির বিষয়ে ইন্টারনেটে অনেক কিছু জানা গেছে, আর এবার সম্প্রতি আমরা এই ফোনটির বিষয়ে কিছু জানতে পেরেছিয়াল, আর এবার একটি নতুন খবর অনুসারে TENAA র লিস্টিংয়ে দেখা গেছে যে এই ফোনটির কিছু ইমেজ আর স্পেক্স জানা গেছে।

TENAA র লিস্টিং থেকে এই ফোনের সব স্পেক্স জানা গেছে। আর জানা গেছে যে Xiaomi Redmi Note 7 আর Redmi Note 8 Pro য়ের মতন এই ফোনটি লঞ্চ করা হতে পারে। তবে TENAA লিস্টিংয়ে এই সিরিজের প্রায় 8টি কালার দেখা গেছে। TENAA লিস্টিংয়ে দেখা গেছে যে Redmi 7 ফোনটি পিঙ্ক কালারে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এটি ব্ল্যাক, রেড, ব্লু, হোয়াইট, গ্রিন, পার্পেল আর গ্রিন কালারে আসতে পারে।

আমরা যদি TENAA র লিস্টিং দেখি তবে এই ফোনটিতে একটি 6.26 ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এর মডেল নম্বরও দেখা হচ্ছে এই ফোনের মডেল নম্বর M188F6LE নামে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে TENAA লিস্টিং অনুসারে এই ফোনে আপনারা 3900mAh বা 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি Redmi 6 ফোনে সেখানে একটি 3000mAh য়ের ব্যাটারি আছে।

মনে করা হচ্ছে যে এই ফোনটি আলাদা আলাদা দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে এর মধ্যে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে এই ফোনটি আসতে পারে। আর এই ফোনটি চিনে 18 মার্চ লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo