Leak: One Plus 6T স্মার্টফোনটির অ্যাক্সেসারিজের দাম ফোন লঞ্চ হওয়ার আগেই জানা গেছে

Leak: One Plus 6T স্মার্টফোনটির অ্যাক্সেসারিজের দাম ফোন লঞ্চ হওয়ার আগেই জানা গেছে
HIGHLIGHTS

OnePlus6T ফোনটি আগামী কিছু দিনের মধ্যে লঞ্চ করা হবে আর এর লঞ্চের আগে এই ডিভাইসটির সঙ্গে যুক্ত অ্যাক্সেসারিজের দাম জানা গেছে

আপকামিং মোবাইল ফোন OnePlus6T 16 বা 17 অক্টোবর লঞ্চ করা হতে পারে। আর আমাদের স্মনে এই ডিভাইসটির অনেক লিক এসেছে। আর এবার এই ডিভাইসের বিষয়ে আসা লিক শেষ হচ্ছে না। একের পড় এক তা এসেই যাচ্ছে। বলা হচ্ছে যে 17 ই অক্টোবর এই ফোনটি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটির একটি নতুন লিকে এই ফোনটির অ্যাক্সেসারিজের বিষয়ে জানা গেছে। আর এছাড়া এই ফোনটি লঞ্চের আগে এদের দাম জানা গেছে।

আপনাদের বলে রাখি যে মাইস্মার্টপ্রাইসে অ্যাক্সেসারিজের লিস্ট দেওয়া হয়েছে, আর এতে বাম্পার ক্রেডিট কেস USB Type C বুলেট ইয়ারফোন্স, আর টাইপ c যুক্ত 3.5mm আছে। আর এর দাম ইউরোপের বাজারের দাম লিক হয়েছে।

আমরা যদি এদের দামের বিষয়েটি দেখে নিয় তবে নাইলন, এবিনো, বুড আর কার্বন টেকসচার যুক্ত আর এদের দাম যথাক্রমে 26.95 ইউরো মানে 2,270 টাকা আর 31.95 ইউরো মানে প্রায় 2,700 টাকা। আর এছাড়া এই ইউজার্স কেসে স্ক্যান্ড আর কার্বন ফিনিসয়ের দাম জথাক্রমেঃ 21.95 ইউরো আর প্রায় 1,850 আর 26.975ইউরো।

OnePlus 6T ফোনের রিউমার্ড স্পেসিফিকেশান

OnePlus 6T ফোনটিতে গ্লাস বডি আছে যা OnePlus6 য়ের মতন আর এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। আর এই ফোনে AMOLED প্যানেল দেওয়া হবে।

OnePlus6T ফোনটির ব্যাকে ট্রিপেল ক্যামেরা যুক্ত আর এই ফোনে Huawei P20 Pro ফোনে দেখা গেছে আর এটি পরবর্তী LG V35 য়ে আছে। আর এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আর UFS 21. স্টোরেজ থাকবে।

আর অন্যান্য গুজব অনুসারে এই ফোনের টপে ওয়াটারড্রপ নচ থাকবে আর এটি হাই স্ক্রিন টু বডি রেশিও যুক্ত হবে। আর যদি এই ফোনে নতুন অ্যান্ড্রয়েড 9 পাই থাকে তবে তা বেস হবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo