হুয়াওয়ে হনর 6X স্মার্টফোন 18 অক্টোবর হবে চালু

হুয়াওয়ে হনর 6X স্মার্টফোন 18 অক্টোবর হবে চালু
HIGHLIGHTS

গুজব অনুযায়ী, হনর 6X স্মার্টফোন স্ন্যাপড্রাগন 625 চিপসেট দিয়ে সজ্জিত হতে পারে. এতে 2GB Ram বা 3GB RAM উপস্থিত থাকবে.

মিড রেঞ্জ হনর 5X স্মার্টফোন অক্টোবর মাসে একটি নতুন উত্তরাধিকারী পেতে পারে. মাত্র দুই সপ্তাহ আগে হনর 6X স্মার্টফোন TENAA তে দেখা যায়, এই লিক অনুযায়ী এই স্মার্টফোনের কিছু স্পেকস ও সামনে আসে. এই স্মার্টফোন ফুল মেটাল বডি দিয়ে চালু করা হবে. এতে 5.5 ইঞ্চি’র 1080 পিক্সেল ডিসপ্লে উপস্থিত হবে.

আরও দেখুন : এশিয়ার বিভিন্ন দেশে মিলবে স্মার্টফোন Moto M

গুজব অনুযায়ী, হনর 6X স্মার্টফোন স্ন্যাপড্রাগন 625 চিপসেট দিয়ে সজ্জিত হতে পারে. এতে 2GB Ram বা 3GB RAM উপস্থিত থাকবে. সঙ্গে এই ফোন 32GB বিস্তারযোগ্য স্টোরেজ এর সঙ্গে আসবে. এই ফোনের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল যে এটি একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দিয়ে আসবে, যেমন কি আমরা হনর 8 তে দেখতে পেছিলাম. এর সঙ্গে এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও উপস্থিত হবে. যা ডুয়াল রিয়ার ক্যামেরার নিচে দেওয়া হবে.

এই তাজা রিপোর্ট অনুযায়ী, হনর 6X স্মার্টফোন 18 অক্টোবর চালু করা যেতে পারে এবং আশা করা হচ্ছে যে চীন মধ্যে এই ফোন প্রথম পাওয়া যাবে.

আরও দেখুন : সামসাং গ্যালাক্সি অন8 কে ফ্লিপ্কার্ট দেখা যায়, AMOLED FHD ডিসপ্লে এবং 3GB Ram দিয়ে হবে সজ্জিত

আরও দেখুন : একগুচ্ছ ফিচার নিয়ে বাজারে এল Micromax Canvas 5 Lite

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo