XIAOMI র MI WATCH 13,000 টাকার প্রাথমিক দামে লঞ্চ হল

XIAOMI র MI WATCH 13,000 টাকার প্রাথমিক দামে লঞ্চ হল
HIGHLIGHTS

Mi Watch লঞ্চ হল

13,000 টাকা প্রাথমিক দাম

শাওমি বিগত বেশ কিছু সময় ধরে মি ওয়াচ টিজ করছে আর এবার কোম্পানি অফিসিয়ালি তাদের এই ডিভাইসটি এসে গেছে। আর এই Mi Smart WatchMi Smart Watch 1299 ইউয়ান মানে প্রায় 13,000 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে। আর এই প্রথম কোম্পানি কোন স্মার্টওয়াচ বাজারে নিয়ে এল।

শাওমির MI Watch দুটি ভেরিয়েন্টে এসেছে। টপ এন্ড মডেল শাওমি Xiaomi Watch Privilege Edition নাম দিয়েছে আর এটি চারটি কার্ভড সাফায়ার গ্লাস, হাই গ্লস স্টেনলেস স্টীল বডি, স্টেনলেস স্টিল চেন স্ট্র্যাপ আর সিরামিক ব্যাক কাভার যুক্ত। Mi Watch য়ের বেস মডেলটি 1299 ইউয়ান প্রায় 13,000 টাকায় লঞ্চ করা হয়েছে আর এর হাই এন্ড ভার্সানটি 1999 ইউয়ান মানে প্রায় 20,000 টাকায় লঞ্চ করা হয়েছে। আর Mi Watch একাধিক স্মার্টফিটনেস ফিচার্স আছে।

Mi Watch য়ের ডিজাইন অ্যাপেল ওয়াচের মতন। আর এর মানে এই যে মি ওয়াচে আপনারা বড় স্ক্রিন আর ডিসপ্লেতে সহজে নোটিফিকেশান পাবেন, মেসেজ ইমেল পড়ার যাবে। স্মার্টওয়াচে স্কোয়ার শেড স্ক্রিন দেখা গেছে আর এটি 3D সাফায়ার গ্লাস প্রোটেকশান পাবে। মি ওয়াচে ডান দিকে একটি সার্কুলার দেওয়া হেয়ছে আর এই ঘড়িতে অপারেট করা যাবে। Mi Watch ইসিম সাপোর্ট করে।

Mi Watch য়ে 1.78 ইঞ্চির AMOLED স্ক্রিন আছে যা 326 PPI অফার করে। Mi Watch য়ে 570mAh য়ের ব্যাটারি আছে আর শাওমি দাবি করেছে যে সিঙ্গেল চার্জে এটি বেশিদিন চলবে। আর এই স্মার্টওয়াচে GPS, Wi-Fi, আর  NFC সাপোর্ট আছে। লঞ্চের সময়ে কোম্পানি জানিয়েছে যে Mi Watch Chinese model ওয়াচ সফটোয়্যারের জন্য MIUI য়ের সঙ্গে আসে আর সেখানে গ্লোবালে গুগল ওয়্যার OS প্ল্যাটফর্ম আছে।

Mi Watch স্মার্ট আর ফিটনেস ফিচার্সের সঙ্গে আসে। Mi Watch য়ের মাধ্যমে গ্রাহকরা কল রিজেক্ট বা মেসেজ ইমেল সেন্ড আর রিড করতে পারে আর মিউজিক প্লে আর পজ করতে পারবেন। Mi Watch স্টেপস, অ্যাক্টিভিটিজ ট্র্যাক করতে পারবে আর এর মধ্যে সুইমিং, রানিং আর হার্ট রেট আছে। আর এর সঙ্গে চিনে Mi CC9 আর মি TV 5 প্রো সিরিজও লঞ্চ হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo