108MP র ক্যামেরা স্যাম্পেলের সঙ্গে XIAOMI MI NOTE PRO ফোনটি দেখা গেছে

108MP র ক্যামেরা স্যাম্পেলের সঙ্গে  XIAOMI MI NOTE PRO ফোনটি দেখা গেছে
HIGHLIGHTS

Xiaomi MI Note 10 14 নভেম্বর লঞ্চ করা হতে পারে

আর এর সঙ্গে Mi CC9 Pro ফিনটি আজকে চিনে লঞ্চ করা হবে

Xiaomi Mi Note 10 স্মার্টফোনটি আদতে Mi CC9 Pro র গ্লোবাল ভার্সান হবে বলা হচ্ছে আর এটি 14 নভেম্বর লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে Mi CC9 Pro মোবাইল ফোনটি আজকে চিনে লঞ্চ হচ্ছে। আর এই Xiaomi Mi Note 10 ফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনে থাকবে একটি 108MP র রেয়ার ক্যামেরা। আর এই ফোনের একটি প্রো ভেরিয়েন্ট আসবে বলেও জানা গেছে।

স্মপ্রতি Xiaomi Mi Note 10 সিরিজ NBTC আর EEC র ওয়েবসাইটে দেখা গেছে। আর শাওমির এই Xiaomi Mi Note 10  প্রো ফোনের বিষয়ে কিছু এখনও জানা জায়নি তবে আমরা শুধুমাত্র বিভিন্ন লিক আর গুজবেই Xiaomi Mi Note 10 প্রো ফোনটি দেখেছি। তবে শাওমির পোল্যান্ডের ভার্সানে এই বিষয়ে সংকেত পাওয়া গেছে। আর এই স্মার্টফোনটি মানে প্রো ভেরিয়েন্টটি আন্তর্জাতিক বাজারেও আসতে পারে।

কোম্পানি তাদের  Mi Note 10 স্মার্টফোনের কিছু ছবি মানে ক্যামেরা স্যাম্পেল শেয়ার করেছে। জানা গেছে যে এই ছবি Mi Note 10 Pro ফোন থেকে তোলা হচ্ছে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফোনে পাঁচটি ক্যামেরা থাকবে ।

আর আমরা যদি ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে 20MP র ক্যামেরার সঙ্গে 12MP র ক্যামেরা থাকবে আর একটি 2MP র ম্যাক্রো লেন্স থাকবে। আর এই ফনে আপনারা একটি 5MP র ক্যামেরা পাবেন যা 5X জুম করতে পারবে। আর এর সঙ্গে এও জানা গেছে যে শাওমি মি নোট 10 স্মার্টফোনে 5X অপ্টিকাল জুমও থাকতে পারে। আর এর সঙ্গে এটি হাইব্রিড সিম হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo