Xiaomi Mi Band 7 Pro: সিঙ্গেল চার্জে চলবে 12 দিন পর্যন্ত ব্যাটারি, রয়েছে 117 এক্সারসাইজ মোড

Xiaomi Mi Band 7 Pro: সিঙ্গেল চার্জে চলবে 12 দিন পর্যন্ত ব্যাটারি, রয়েছে 117 এক্সারসাইজ মোড
HIGHLIGHTS

Xiaomi কোম্পানি Mi Band 7 এর একটি প্রিমিয়াম ভার্সন লঞ্চ করেছে

Xiaomi Mi Band 7 Pro চিনের বাজারে CNY 379 (প্রায় 4,500 টাকা) শুরুর দামে লঞ্চ করা হয়েছে

Mi Band 7 Pro-তে 235mAh ব্যাটারি দেওয়া, যা নিয়ে কোম্পানি দাবি করেছে যে সিঙ্গেল চার্জে 12 দিন পর্যন্ত চলতে পারে

Xiaomi কোম্পানি Mi Band 7 এর একটি প্রিমিয়াম ভার্সন লঞ্চ করেছে। এটিকে Mi Band 7 Pro বলা হচ্ছে। এতে একটি বড় ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি দেখতে একটি স্মার্টওয়াচের মতো। এতে AMOLED ডিসপ্লে সহ GPS সাপোর্ট দেওয়া। এটি Mi Band 7 এর একটি আপগ্রেড ভার্সন, যা মে মাসে লঞ্চ করা হয়েছিল। Mi Band 7 Pro চিনে লঞ্চ করা হয়েছে, তবে ভারতে এটি কতদিনে লঞ্চ হবে সে সম্পর্কে এই মুহূর্তে তথ্য দেওয়া হয়নি।

Xiaomi Mi Band 7 Pro: দাম এবং বিক্রি

Xiaomi Mi Band 7 Pro চিনের বাজারে CNY 379 (প্রায় 4,500 টাকা) শুরুর দামে লঞ্চ করা হয়েছে। এই দাম শুধুমাত্র 7 জুলাই পর্যন্ত পাওয়া যাবে। এর পরে, স্মার্টব্যান্ডটি CNY 399 (প্রায় 4,700 টাকা) দামে পাওয়া যাবে। এটি ব্লু, গ্রিন, অরেন্জ, পিন্ক এবং হোওাইট কালার অপশন লঞ্চ করা যেতে পারে।

Mi Band 7 Pro

Xiaomi Mi Band 7 Pro: ফিচার

Xiaomi Mi Band 7 Pro-তে 280×456 পিক্সেল রেজোলিউশন সহ একটি 1.64-ইঞ্চি আয়তক্ষেত্রাকার AMOLED ডিসপ্লে দেখায়। এছাড়া, ঘড়িতে সুরক্ষার জন্য উপরে 2.5D গ্লাস ব্যবহার করা হয়েছে। এই স্মার্টব্যান্ডের ডিসপ্লে সবসময় চালু থাকে। এটি ইন-বিল্ট GPS এর সাথে আসে। এছাড়াও, এতে 180টিরও বেশি ওয়াচ ফেস সাপোর্ট দেওয়া হয়েছে। এছাড়া, 117 টি এক্সরসাইজ মোড দেওয়া হয়েছে। এটি 14টি প্রফেশনাল গেম মোড অন্তর্ভুক্ত করে। এতে হার্ট রেট, ব্লাড-অক্সিজেন ট্র্যাকিং, স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্ট, ক্যালরি কাউন্টের মতো অনেক ফিচার দেওয়া হয়েছে।

Mi Band 7 Pro-তে 235mAh ব্যাটারি দেওয়া, যা নিয়ে কোম্পানি দাবি করেছে যে সিঙ্গেল চার্জে 12 দিন পর্যন্ত চলতে পারে। কানেক্টিভিটির জন্য, ওয়াচে ব্লুটুথ v5.2 কানেক্টিভিটি, NFC সাপোর্ট এবং Xiao AI ভয়েস অসিস্টেন্ট রয়েছে। স্মার্ট ব্যান্ডে 5ATM ওয়াটার-রেসিস্টেন্ট ডিজাইন দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo