Realme Waatch S Pro এর আজ প্রথম সেল, ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারে স্মার্টওয়াচ কেনার সুযোগ

Realme Waatch S Pro এর আজ প্রথম সেল, ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারে স্মার্টওয়াচ কেনার সুযোগ
HIGHLIGHTS

রিয়েলমি ওয়াচ এস প্রো এর দাম 9,999 টাকা এবং ওয়াচ এস এর দাম 4,999 টাকা রাখা হয়েছে

Realme Watch S Pro আজ সেলে প্রথমবার বিক্রি করা হবে। সেল শুরু হবে দুপুর 12টায়

Flipkart থেকে Realme Waatch S Pro কিনে গ্রাহকরা ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারের সুবিধা পাবেন

Realme-র লেটেস্ট স্মার্টওয়াচ Realme Watch S Pro আজ সেলে প্রথমবার বিক্রি করা হবে। সেল শুরু হবে দুপুর 12টায়। 9,999 টাকা দামের এই স্মার্টওয়াচটি realme.com এবং Flipkart থেকে কেনা যাবে। সংস্থা ভারতের বাজারে সম্প্রতি এই ঘড়িটি লঞ্চ করেছে এবং প্রথম সেলে এই ঘড়িটি অনেক আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে।

থাকবে এই বিশেষ অফার

Flipkart থেকে Realme Waatch S Pro কিনে গ্রাহকরা ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফারের সুবিধা পাবেন। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে শপিং করা গ্রাহকরা 10 শতাংশ বা এক হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। একই সঙ্গে, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের সাথে কেনাকাটা করা গ্রাহকদের 5 শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক ফেরত দেবে সংস্থা। আপনি এই ঘড়িটি প্রতি মাসে 1667 টাকার নো-কোস্ট ইএমআইতে কিনতে পারবেন। রিয়েলমি ওয়াচ এস প্রো এর দাম 9,999 টাকা।

Realme Watch S Pro এর স্পেসিফিকেশন

Realme Watch S Pro-তে 454×454 পিক্সেল রেজোলিউশন সহ 1.39-ইঞ্চি AMOLED অলওয়েজ-অন ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ঘড়ি 2.5D কর্নিং গরিলা গ্লাস সহ আসে। এতে 5ATM ওয়াটর রেজিস্টেন্টে রেটিং সহ সুইমিং মোড, ডুয়াল প্রসেসর, ডুয়াল স্যাটেলাইট জিপিএস, হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন মনিটর মতো ফিচার দেওয়া হয়েছে। সংস্থা বলেছে যে এই ঘড়ির ব্যাটারি এক বার চার্জে 14 দিন পর্যন্ত চলবে।

ঘড়িতে 15টি স্পোর্ট মোড পাওয়া যাবে। এর মধ্যে বাস্কেটবল, যোগা, ক্রিকেট, রানিং, সাইক্লিং মতো মোড যোগ রয়েছে। রিয়েলমি ওয়াচ S প্রো এর বিশেষত্ব হল এটি 100 র বেশি ওয়াচ ফেস এর সাথে আসে। রিয়েলমি জানিয়েছে যে এই ওয়াচে প্রায় সমস্ত অ্যাপের নোটিফিকেশন চেক করতে পারবেন। ফোনের কাছাকাছি এলে এই ঘড়ি আপনা আপনি আনলক হয়ে যাবে। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0 দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo