CES 2021: RAZER নিয়ে এল প্রজেক্ট হ্যাজেল স্মার্ট মাস্ক

CES 2021: RAZER নিয়ে এল প্রজেক্ট হ্যাজেল স্মার্ট মাস্ক
HIGHLIGHTS

Razer CES 2021 এর মাধ্যমে প্রজেক্ট চালু করেছে যা এই বছর ভার্চুয়াল চলছে এবং 14 জানুয়ারী পর্যন্ত চলবে

CES 2021-এ রেজার সংস্থা প্রজেক্ট হ্যাজেল নামে একটি স্মার্ট মাস্ক কনসেপ্ট প্রকাশ করেছে

রেজার প্রজেক্ট ব্রুকলিনও প্রকাশ করেছে যা একটি কনসেপ্ট গেমিং চেয়ার, যার মধ্য়ে রয়েছে 60 ইঞ্চি রোলআউট ডিসপ্লে

CES 2021-এ রেজার সংস্থা প্রজেক্ট হ্যাজেল নামে একটি স্মার্ট মাস্ক কনসেপ্ট প্রকাশ করেছে। একটি N-95 ক্লাস ফেস মাস্ক, প্রজেক্ট হ্যাজেল কে সক্রিয় ভেন্টিলেশন এবং একটি অটো-স্টেরিলাইজেশন ফাংশনের জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে লো-লাইট মোড দেওয়া হয়েছে, যার মধ্যে রয়েছে অভ্যন্তরীণ আলো যা অন্ধকার হলে আপনা থেকেই চালু হয়। মাস্কে একটি স্বচ্ছ ডিজাইন দেওয়া হয়েছে যা আপনার কথা বলার সাথে সাথে অন্যদের আপনার মুখ দেখতে দেবে এবং একটি ইনবিল্ট মাইক-এন্ড-অ্যাম্প্লিফায়ার কম্বো থাকছে। রেজার প্রজেক্ট ব্রুকলিনও প্রকাশ করেছে যা একটি কনসেপ্ট গেমিং চেয়ার, যার মধ্য়ে রয়েছে 60 ইঞ্চি রোলআউট ডিসপ্লে।

Razer CES 2021 এর মাধ্যমে প্রজেক্ট চালু করেছে যা এই বছর ভার্চুয়াল চলছে এবং 14 জানুয়ারী পর্যন্ত চলবে। প্রজেক্টগুলি বর্তমানে প্রোটোটাইপস।

PROJECT HAZEL স্মার্ট মাস্ক ফিচার্স

রেজার জানিয়েছে যে প্রজেক্ট হ্যাজেল "এখন পর্যন্ত স্মার্ট ম্যাসকের একটি প্রোটোটাইপ"। এটি পাঁচটি মূল ক্ষেত্রকে কেন্দ্র করে – সুরক্ষিত, সামাজিক, টেকসই, আরামদায়ক এবং ব্যক্তিগতকরণ। স্মার্ট মাস্কটি একটি ওয়্যারলেস চার্জিং কেস এর সাথে আসে, একটি ইউভি হালকা অভ্যন্তর দিয়ে রেখাযুক্ত, যা ব্যাকটিরিয়াকে মাস্ক চার্জ হিসাবে সুরক্ষা দেয় এবং ভাইরাসটিকে হত্যা করতে পারে।

ইনবিল্ট মাইক এবং এম্প্লিফায়ারটি এইটা নিশ্চিত করার জন্য যে যখন আপনার স্মার্ট মাস্ক আপনার কাছে থাকলে আপনার ভয়েস সহজেই বাইরে যাবে। প্রজেক্ট হ্যাজেল 16.8 মিলিয়ন রঙ এবং প্রভাব এবং রেজার ক্রোম আরজিবি আলো সহ দুটি কাস্টমাইজযোগ্য হালকা অঞ্চল সরবরাহ করে। আপনার মুখের আকারের জন্য এটি কাস্টম তৈরি করা যেতে পারে।

প্রজেক্ট হ্যাজেলে সক্রিয় ভেন্টিলেশন রয়েছে যার মধ্যে রেজার জানিয়েছে যে ঠান্ডা হাওয়া আনে যা শ্বাসকষ্ট থেকে উত্পন্ন তাপকে মুক্তি দেয়, পাশাপাশি CO2 তৈরিতে বাধা দেয়। সিলিকন ফাঁস বায়ু ফাঁস রোধ করতে আপনার মুখের চারপাশে বসে। রেজারের মতে মুখোশটি নিজেই আপনার মুখে স্পর্শ করবে না বা বিশ্রাম পাবে না। স্মার্ট মাস্কটি পুনর্ব্যবহৃত প্লাস্টিকের তৈরি এবং জলরোধী এবং স্ক্র্যাচ প্রতিরোধী। এটিতে প্রতিস্থাপনযোগ্য ফিল্টার এবং ভেন্টিলেটর রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo