দুর্ধর্ষ ফিচার নিয়ে লঞ্চ হল Nothing Ear 2, দাম কত জানেন?

দুর্ধর্ষ ফিচার নিয়ে লঞ্চ হল Nothing Ear 2, দাম কত জানেন?
HIGHLIGHTS

ভারতের বাজারে Nothing এর তরফে আনা হল একটি নতুন Earbuds

এই নয়া Earbuds-টির নাম Nothing Ear 2

9,999 টাকায় এই Earbuds কেনা যাবে

ভারতীয় বাজারে এখন Earbuds -এর চাহিদা ক্রমবর্ধমান। দেশী কোম্পানি বলুন কিংবা বিদেশি, দুই সংস্থার তরফেই নিত্য নতুন ধরনের Earbuds আনা হচ্ছে। এমন অবস্থায় দেশের বাজারে এল একটি নতুন Earbuds। Nothing কোম্পানির তরফে এই Earbuds লঞ্চ করা হল দেশে, এটির নাম দেওয়া হয়েছে Nothing Ear 2। 2021 সালে প্রথমবার Nothing কোম্পানি তাদের Earbuds নিয়ে এসেছিল, সেটির নাম ছিল Nothing Ear 1। আর দাম ছিল 5,999 টাকা। এই পুরনো Earbuds টির তুলনায় নতুন Earbuds-টি অনেক বেশি কমপ্যাক্ট। শুধু তাই নয়, এটিতে গ্রাহকরা পাবেন হাই রেস অডিও সার্টিফিকেট, সাউন্ড প্রোফাইল সহ ওয়্যারলেস চার্জিং এবং উন্নতমানের অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা। 

কত দাম রাখা হয়েছে Nothing Ear 2 এর? 

ভারতীয় বাজারে এই নতুন TWS Earbuds টির দাম রাখা হয়েছে 9,999 টাকা। দাম একটু বেশি হলেও এখানে গ্রাহকরা পেয়ে যাবেন দারুন সব ফিচার। এটি একাধিক E-commerce সাইট থেকে কেনা যাবে বলেও জানা গিয়েছে। Flipkart, Myntra সহ একাধিক অফলাইন রিটেল দোকান থেকেও এটা কেনা যাবে। তবে এখনই এটা কেনা যাবে না। 28 মার্চ থেকে কেনা যাবে এই Earbuds।

Nothing Ear 2

কী কী ফিচার আছে এখানে? 

1. এই Earbuds- এ গ্রাহকরা পেয়ে যাবেন ডুয়াল চেম্বার ডিজাইন। এখানে আছে 11.6 mm কাস্টোমাইজড ড্রাইভার। এছাড়া গ্রাহকরা তিনটি AI মাইক্রোফোন পাবেন এই Earbuds -এ।

2. কানেকটিভিটির জন্য এই Earbuds -এ আছে ব্লুটুথ সহ LHDC কোডেক।

3. অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা মিলবে এখানে।

4. IP54 রেটিং আছে এই Wearable ডিভাইস। অর্থাৎ এটি ধুলো এবং জল দুটোকেই প্রতিরোধ করবে। এবং এটির কেসে আছে IP55।

5. এই Earbuds গ্রাহকরা যে কোনও ফোনের সঙ্গে যুক্ত হতে পারে, সে অ্যান্ড্রয়েড হোক বা iPhone।

6. এই Earbuds এর কেসে আছে 485 mAh ব্যাটারি এবং প্রতিটি Earbuds এ আছে 33 mAh ব্যাটারি। তবে যদি কেউ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা অফ রাখেন তাহলে এটি একবার চার্জ দিলেই 36 ঘণ্টা পর্যন্ত চলতে পারবে। 8 ঘণ্টা ব্যাটারি ব্যাক আপ দিতে পারে এই Earbuds তাও মাত্র 10 মিনিটের চার্জে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo