MI BAND 4 য়ের আজকে প্রথম সেল, দাম 2,299 টাকা

MI BAND 4 য়ের আজকে প্রথম সেল, দাম 2,299 টাকা
HIGHLIGHTS

এই ব্যান্ডটি সবে ভারতে লঞ্চ হয়েছে

এটি আপনারা আজ দুপুর 12টার সময়ে কিনতে পারবেন

সবে মাত্র ভারতে শাওমি তাদের একাধিক প্রোডাক্ট লঞ্চ করেছে। আর এর মধ্যে আছে তাদের নতুন মি ব্যান্ড Mi Band 4। আর এই ব্যান্ড কোম্পানি আজকেই প্রথম বিক্রি করছে। আর আজকে এই স্মার্টব্যান্ডের প্রথম সেল দুপুর 12টার সময়ে হবে। এই সময়ে আপনারা এই ব্যান্ড অ্যামাজন আর মি’র অনলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

এটি কালার AMOLED ফুল টাচ ডিসপ্লে যুক্ত আর এর সঙ্গে এতে আছে স্মার্ট মিউজিক আর ভলিউম কন্ট্রোলার। এটি ডেলি

অ্যাক্টিভিটি ট্র্যাকার যুক্ত আর এর সঙ্গে এটি সুইম স্ট্রোক রেকগজেশান করতে পারে। ভারতে এই মি ব্যান্ডের দাম 2,299 টাকা করা হয়েছে।

ভারতে এর সঙ্গে কোম্পানি তাদের mi smart band 4 নিয়ে এসেছে। Mi Band 4য়ে 0.95 ইঞ্চির AMOLED কালার দেওয়া হয়েছে আর এটি 120x240p রেজিলিউশানের। আর এতে 2.5D স্ক্রাচ রেজিস্টেন্স গ্লাস দেওয়া হবে। আর নতুন ডিসপ্লের বদলে আপনারা 77টি কালারফুল ডায়ালার থিম পাবেন আর এ রস্নগে আছে টাচ সাপোর্ট, নতুন ওয়ারেবেল বক্স কমান্ড। আর এটি প্রথমে সিক্স অ্যাক্সিস অ্যাক্সেলোমিটারের সঙ্গে এসেছিল যা রানিনবগ, সাইকেলিং, এক্সারসাইজ, সুইমিং আর ওইয়াকিং অ্যাক্টিভিট মনিটার করে। আর 5ATM ওয়াটার রেজিস্টেন্স ক্যাপাবেলিটির মাধ্যমে গ্রাহকরা 50 মিটার পর্যন্ত সাঁতার কাটতে পারবেন।

মি ব্যান্ড 4 বেশ কিছু সিউমিং স্ট্রোক্স চিনতে পারবেন আর এর মধ্যে ব্যাক স্ট্রোক, বাটারফ্লাই, ফ্রিস্টাইল, ব্রেস্টস্ট্রোক আর মিক্সড স্টাইল আছে। আর এর সঙ্গে কোম্পানি বলেছে যে ব্যান্ডের মাধ্যমে ভয়েস কমান্ড গ্রাহকরা কম্প্যাটেবেল কানেক্টেড ডিভাইস কন্ট্রোল করতে পারবেন। আর ইনকামিং কল আর টেক্সট মেসেজ ছাড়া ডিভাইসে প্লে করা মিউজিক দেখা যাবে। গ্রাহকরা লাউভ ওয়েদার আর স্টক আপডেট দেখায়।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo