Mi Band 6 ভারতে লঞ্চ, রয়েছে শক্তিশালী ব্যাটারি যা একবার চার্জেই চলবে 14 দিন

Mi Band 6 ভারতে লঞ্চ, রয়েছে শক্তিশালী ব্যাটারি যা একবার চার্জেই চলবে 14 দিন
HIGHLIGHTS

Mi Band 6 এর প্রথম সেল 30 আগস্ট থেকে Mi.com, Amazon India, Mi Home এবং রিটেল স্টোর থেকে করা হবে

Mi Band 6-এ ব্যান্ডে 1.56-ইঞ্চি AMOLED ডিসপ্লে পাওয়া যাবে

শাওমি Mi Smart Band 6 এর দাম 3,499 টাকা রাখা হয়েছে

Xiaomi India অবশেষে ভারতে Mi Band 6 লঞ্চ করেছে। এই ফিটনেস ব্যান্ডটি এই বছরের প্রথম দিকে চিনে লঞ্চ করা হয়েছিল। Mi Band 5 এর তুলনায় Mi Band 6-এ বড় OLED স্ক্রিন দেওয়া হয়েছে। ব্যান্ডে 1.56-ইঞ্চি AMOLED ডিসপ্লে পাওয়া যাবে। শাওমি আজ তার 'স্মার্ট লিভিং ইভেন্টে' এটি লঞ্চ করেছে। এই নতুন ফিটনেস ট্র্যাকারটি SpO2 সেন্সর এবং 30 স্পোর্টস মোডের সাথে লঞ্চ করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক Mi Smart Band 6 এর ফিচার এবং দাম সম্পর্কে সবকিছু:

Mi Smart Band 6 এর দাম

শাওমি Mi Smart Band 6 এর দাম 3,499 টাকা রাখা হয়েছে। Mi Band 6 এর প্রথম সেল 30 আগস্ট থেকে Mi.com, Amazon India, Mi Home এবং রিটেল স্টোর থেকে করা হবে। যে কোনো বর্তমান Xiaomi Mi Band ইউজার (Mi Band 1 থেকে Mi Band 5 পর্যন্ত) 500 টাকার ছাড় পেতে পারেন, যার পরে এই ব্যান্ডের দাম কমে 2,999 টাকা হয় যাবে।

Mi Smart Band 6 এর স্পেসিফিকেশন

Mi Band 6-এ রয়েছে 1.56 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ব্যান্ড 60 এরও বেশি ব্যান্ড ডিসপ্লের সাথে আনা হয়েছে যার থেকে আপনি আপনার পছন্দের ডিসপ্লে বেছে নিতে পারেন। এটি হলুদ, কালো, নীল, কমলা, অলিভ এবং আইভরি সহ একাধিক রঙের বিকল্পে পাওয়া যাবে। ফিটনেস ব্যান্ড 30 থেকে বেশি এক্সারসাইজ মোড সাপোর্ট করে, যার মধ্য়ে রয়েছে দৌড়ানো, চলা, ট্রেডমিল।

Mi Band 6 স্ট্রেস মনিটরিং, শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম, মহিলা স্বাস্থ্য-ট্র্যাকিং, PAI এবং আরও অনেক কিছু নিয়ে আসে। এতে একটি 125mAh LiPo ব্যাটারি আছে এবং এটা 2 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয় যায়। আপনি এই ফিটনেস ব্যান্ডটি কমপক্ষে Android 5 বা iOS 10 এ চলা Mi Fit অ্যাপের সাথে পেয়র করা যাবে। সংস্থার দাবি যে ফিটনেস ব্যান্ড 6 ফিটনেস এক্টিভিটিগুলি ট্র্যাক করা যেতে পারে। Mi Band 6 এর ব্যাটারি 14 দিন পর্যন্ত চলতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo