Digit Zero 1 Awards: সেরা ফিটনেস ট্র্যাকার

Digit Zero 1 Awards: সেরা ফিটনেস ট্র্যাকার
HIGHLIGHTS

2018 সাল ফিটনেস ট্র্যাকারের জন্য বেশ ভাল ছিল, তবে যখন Zero 1 Awards য়ের বিষয়ে কথা বলা হচ্ছে তখন আমরা এমন প্রোডাক্ট খুজব যা সব ক্ষেত্রে সব থেকে ভাল, যার পার্ফর্মেন্স অন্যদের থেকে আলাদা হবে আর তাকে বিজয়ী ঘোষনা করা যাবে

2018 সাল ফিটনেস ট্র্যাকারের জন্য বেশ মজার ছিল আর আমরা যদি অ্যাফোর্ডেবেল সেগমেন্টের বিষয়ে কথা বলি তবে এক্ষেত্রে সবার নজর ছিল। এর মধ্যে আপনারা টেক, যেমন একটি হার্ট রেট সেন্সার আর কালার ডিসপ্লে পাবনে, আবার তেমনি এই ফিচার্সের সঙ্গে অনেক ট্র্যাকার আমরা বাজারে আসতে দেখেছি। আর এছাড়া অন্য কোন ফিচার্সের বিষয়ে আমরা যদি দেখি তবে আপনাদের বলে রাখি যে এর মধ্যে ব্লাড প্রেসার ট্র্যাকিংও আছে আর এটি আপনারা 5000 টাকা বাজেটে পেয়ে যাবে। আর এসব দেখে একটি ভাল ট্র্যাকার Huami র তরফে আনা হয়েছিল যা GPS ট্র্যাকিংয়ের সঙ্গে সঙ্গে 10,000 টাকা দামের মধ্যে আসে। আর এর মানে ইএ যে 2018 সালে এটি একটি ভাল ট্র্যাকার। আর আসুন তবে দেখা যাক যে শেষে কে বিজয়ী হল।

2018 Zero 1 Award Winner: Garmin Fenix 5X Plus Spphire

এমন নয় যে বাজারে এটি সব থেকে ভাল ফিটনেস ট্র্যাকার তবে আপনারা বাস্তবে গারমিং ফেনিক্স 5 X প্লাস একটি সেরা পার্ফর্মার হিসাবে এসেছে। আর এই ডিভাইসটি অ্যাথেলিটতের অনেক সক্রিয় আর কঠোর জিবন জাপনের মানুষদের জন্য সম্পূর্ণ ভাবে তৈরি করা হয়েছে। আর আসলে আপনার এতে একটি টাচ স্ক্রিনের আরাম পাবেন না। কারন আপনারা যখন জলের চিনে থাকবে বা মোটা দস্তানা পড়ে ট্রেকিং করবেন আর খুব শক্ত ম্যাট্রিক দেবেন। আর এটি সব কিছু ট্র্যাক করতে পারে। 2018 সালে আমরা পরীক্ষা করা সব ফিটনেস ট্র্যাকারের মধ্যে এই ট্র্যাকারকে সঠিক ম্যাট্রিক দিয়েছে। আর উদাহরন হিসাবে আমরা স্টেপ কাউন্টের মাধ্যমে এটি বুঝতে পারব।

আর এছাড়া খেলার জন্য আপনার অনেক অ্যাপ বা ঘড়ি ফেস পাবেন। আর এর একদ্ম ওপড়ে আমরা সম্পূর্ণ বিশ্বাসের সঙ্গে বলতে পারি যে এটি একটি ভাল ফিটনেস ট্র্যাকার। আর এতে আপনারা 100% সঠিক পাবেন আর এই জন্য এটি আমদের অ্যাওয়ার্ড জিতেছে।

Runners Up: Fitbit Ionic

আর এছাড়া আমরা যদি দ্বিতীয় স্থানে থাকা ট্র্যাকারটি দেখি তবে এটি Fitbit Ionic । আর এটি অনেক ক্ষমতা যুক্ত। আর এটি কচিহু কারনে পেছনে থাকলেও এটি খারাপ ফিটনেস ট্র্যাকার না তবে কিছু কারনে এটি দ্বিতীয় স্থানে আছে।

Best Buy: Xiaomi Mi Band 3

আপনারা একটি সেরা ফিটনেস ট্র্যাকার যদি বাজেটের মধ্যে নিতে চান তবে আপনাদের জন্য Xiaomi Mi Band 3 একটি সেরা অপশান।

Digit.in
Logo
Digit.in
Logo