Smartwatch কিনতে চান? বাজেট 1000 টাকা? দেখুন লেটেস্ট সেরা মডেলগুলো

Smartwatch কিনতে চান? বাজেট 1000 টাকা? দেখুন লেটেস্ট সেরা মডেলগুলো
HIGHLIGHTS

পুজোতে বাকিদের মতো আপনিও স্মার্টওয়াচ কিনতে চান?

কিন্তু বাজেট মাত্র 1,000 টাকা? কোন স্মার্টওয়াচ কিনবেন ভাবছেন?

দেখুন তালিকা, আছে Tokdis, T-500, ইত্যাদির মতো মডেল

বর্তমান সময়ে লেটেস্ট ট্রেন্ড হল Smartwatch। সবার হাতেই এখন একটি করে স্মার্টওয়াচ দেখা যায়। কেউ ফিটনেস মাপার জন্য, সুস্থ জীবন যাপনের জন্য কিনছেন। কেউ আবার স্রেফ ফ্যাশনের জন্য। আসলে এখন এই স্মার্টওয়াচ শুধুই যে বিভিন্ন অ্যাকটিভিটি ট্র্যাক করে এমনটাই নয়, তার সঙ্গে স্টাইল বাড়াতে সাহায্য করে। এবার পুজোয় তাই হটকেকের মতো দেদার বিকোচ্ছে এই স্মার্টওয়াচ। তাই আপনি যদি এই ট্রেন্ডে গা না ভাসান তাহলে আর কী! চিন্তা করবেন না এখন খুব অল্প দামেই এই স্মার্টওয়াচ কিনতে পাওয়া যাচ্ছে।

আপনার বাজেট যদি মাত্র 1,000 টাকা হয়, তাতেও পেয়ে যাবেন স্মার্টওয়াচ। এতে যেমন ট্রেন্ডি লুক পাবেন তেমনই সমস্ত অ্যাকটিভিটি ট্র্যাক করতে পারবেন। এছাড়া বড় টাচস্ক্রিন ডিসপ্লে তো রয়েছেই। অ্যামাজন (Amazon) থেকে কিনতে পারবেন এই ফোনগুলো।

Smartwatch Bracelet Sports Watch

এই ঘড়িটির দাম হল 549 টাকা মাত্র! এই ঘড়িটি আপনি সাদা রঙে কিনতে পারবেন। সঙ্গে পেয়ে যাবেন ট্রেন্ডি লুক সহ হার্ট রেট, স্লিপ মনিটর, ঘড়ি, অ্যালার্ম, ইত্যাদি। এই স্মার্টওয়াচের সাহায্যে আপনি ছবিও তুলতে পারবেন। এই ঘড়ি পুরুষ, মহিলা দুজনেই পরতে পারবেন। রয়েছে স্টেপ কাউন্ট, ক্যালোরি কাউন্ট, ইত্যাদি মনিটর।

Smartwatch

Tokdis MX 1 Pro Bluetooth Calling Smartwatch

এই ফোনটির দাম হল 949 টাকা। 1,000 টাকার মধ্যেই দারুন দেখতে এই ঘড়িটি আপনি পেয়ে যাবেন যেখানে রয়েছে 1.69 ইঞ্চির একটি LCD ডিসপ্লে। সঙ্গে রয়েছে একাধিক ওয়াচফেস। ট্রেন্ডি লুক তো পাবেনই সঙ্গে আছে হেলথ এবং ফিটনেস ট্র্যাকার। বিল্ট ইন স্পিকার আছে এই ঘড়িতে। ডায়াল প্যাড পাবেন এই ঘড়িতে কল করার জন্য। ফোনের থেকে এই ঘড়ি কানেক্ট করে কল করতে পারবেন। এমনকি গানও শুনতে পারবেন। রয়েছে 1 বছরের গ্যারান্টি।

T-500 Sleep Monitor, Distance Tracker, Calendaring Smartwatch

এই ঘড়িটির দাম 670 টাকা। যদি খুব সিম্পল স্মার্টওয়াচ চান তাহলে এটা আপনার পছন্দ হবেই। এতে রয়েছে পেডোমিটার, টেক্সট মেসেজ, ক্যালোরি ট্র্যাকার সহ একাধিক ফিচার। পুরুষ এবং মহিলা দুজনেই এই ঘড়ি পরতে পারবেন। ঘড়িটির ওজন খুব কম, মাত্র 130 গ্রাম। এতে আছে লিথিয়াম ব্যাটারি।

Smartwatch under 1000

Mi Smartwatch For Men- Latest D18 Bluetooth Smartwatch

এই ঘড়িটির দাম 699 টাকা। এই ঘড়িটিতে আছে গোল ডায়াল। ব্লুটুথ এর মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে যুক্ত করতে পারবেন। অ্যান্ড্রয়েড এবং IOS এর সঙ্গে যুক্ত করা যাবে এই ঘড়িটি। এতে আছে SpO 2 মনিটর আছে, সঙ্গে রয়েছে 1.3 ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। এই ঘড়িতে গ্রাহকরা পাবেন স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট 2.5D গ্লাস।

Men's Leader T-500 Touchscreen cut/recieve calling Smartwatch

এই ঘড়ির দাম হল 799 টাকা। কলিং ফিচার আছে এই ফোনে। ম্যাট ব্ল্যাক ফিনিশ পাবেন এই ঘড়িতে। টাচস্ক্রিন ডিসপ্লে আছে এই স্মার্টওয়াচে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo